বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

দিনাজপুরের নবাবগঞ্জে পায়ের রগ কেটে যুবককে হত্যা

বুধবার, ডিসেম্বর ১, ২০২১
দিনাজপুরের নবাবগঞ্জে পায়ের রগ কেটে যুবককে হত্যা

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের নবাবগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় সৌরভ হোসেন (২৩) নামের এক যুবকের পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিবারের দাবি ইউপি নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনের লোকজন সৌরভকে পায়ের রগ কেটে হত্যা করেছে।

নিহত সৌরভ উপজেলা জয়পুর ইউনিয়নের চামুন্ডাই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং বিজয়ী ইউপি সদস্য ছানোয়র হোসেনর ভাতিজা। এঘটনায় পরাজিত প্রার্থী হেলাল উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আফতাব আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি নোয়াবুর রহমান জানান, আজ বুধবার সকালে উপজেলার নলশীষা নদীর পাড়ে সৌরভের লাশ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ বেলা ১১টায় ঘটনাস্থল থেকে সৌরভের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কালেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে নাববগঞ্জ থানার অফিসার ইন চার্জ ফেরদৌস ওয়াহিদ। তিনি জানান, হত্যা ঘটনাটিকে অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। হত্যার কারণ উৎঘাটনে পুলিশের একটি দল কাজ করছে। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। 

স্থানীয় লোকজন ও নিহত সৌরভের চাচা ছানোয়ার হোসেন জানায়, নির্বাচন শুরুর পর থেকেই প্রতিদ্বন্দ্বি প্রার্থী হেলাল উদ্দিন ও তার লোকজন আমার লোকজন ও ভাতিজা সৌরভকে পায়ের রগ কাটা থেকে শুরু করে নানা রকম হুমকি ধামকি দিয়ে আসছিলো। 

নির্বাচনে জয়ী হওয়ার পর গতকাল মঙ্গলবার সন্ধায় হেলালের লোকজন সৌরভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সৌরভ আর বাড়িতে ফিরে আসেনি। রাতে বিভিন্ন জায়গা খোঁজা-খুঁজি করেও সৌরভকে পাওয়া যাচ্ছিলনা। আজ বুধবার সকালে তার পায়ের রগ কাটা অবস্থায় নলশীষা নদীর পাড়ে মৃত দেহ পড়ে থাকতে লোকজন আমাদের খবর দেয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল