মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুকে কটুক্তিকারীকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম

সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
বঙ্গবন্ধুকে কটুক্তিকারীকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম

সময় জার্নাল প্রতিবেদক। রামপুরা থেকে জাতির বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তিকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটনের কাউটন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম সিটিটিসি। 

গ্রেফতারকৃত ব্যক্তির মোঃ ছানোয়ার  হোসেন (৩২)। তিনি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার কৈজুড়ীর ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের আমির হামজার ছেলে।

সোমবার সন্ধ্যায় সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ( এডিসি) সাইদ নাসিরুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রোববার রামপুরায় অভিযান চালিয়ে আটকৃত ছানোয়ার হোসেনকে রামপুরা থেতে গ্রেফতার করা হয়।

সূত্র জানায়, মোঃ ছানোয়ার হোসেন (৩২), তার ছদ্দনাম ব্যবহার করে ব্যক্তিগত মোবাইলে সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকের সাহায্যে বাংলাদেশের জাতির পিতা, মাননীয় প্রধানমন্ত্রীসহ বিশিষ্ট গন্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন প্রপাগাণ্ডা প্রচার করে আসছিল। অভিযোগ ও তথ্যের ভিত্তিতে রোবাবার বিকালে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার অমিত কুমার দাশের নেতৃত্বে রামপুরায় অভিযান চালিয়ে  ডি,আইটি রোড, রিমা গ্লাস হাউসের সামনে পাকা রাস্তার উপর হতে আসামী মোঃ ছানোয়ার হোসেনকে (৩২) গ্রেফতার করা হয়। গ্রেফাতার ছানোয়ার হোসেনের কাছ থেকে টিকটক নির্মাণের জন্য ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহ বলেন,আসামী ছানোয়ার হোসেন তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত আছে বলে স্বীকার করে। আরো চাঞ্চলকর গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটনের জন্য এই প্রপাগান্ডামূলক ভিডিও আপলোডকারীর আরো সহযোগী সদস্যের জড়িত আছে মর্মে গ্রেফতারকৃত আসামীকে ০৫ দিনের পুলিশ  রিমান্ড এর আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে ০২(দুই) দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সময় জার্নাল/আরইউ



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল