সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে হাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বৃহস্পতিবার, ডিসেম্বর ৯, ২০২১
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে হাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মোঃ হাবিবুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি( দিনাজপুর)। 

ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিবাদের নামে বিএনপি ও জামায়াত-শিবির, সরকারের বিরুদ্ধে চক্রান্ত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বিভিন্ন কটুক্তি করায় বিক্ষোভ মিছিল করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা-কর্মীরা।

আজ ৯ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ টায় মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে দিনাজপুর-রংপুর মহাসড়ক দিয়ে ক্যাম্পাসের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে মূল ফটকে এসে শেষ হয়। মূল ফটকে বক্তব্য রাখেন, ছাত্রনেতা জামান, শাহ আলম,দেলোয়ার, সৌরভ, রাসেল আলভি, মিরাজ মঞ্জুরুল প্রমুখ।

 বক্তব্যে বক্তারা ,  বিএনপি কেন্দ্রীয় নেতা মোয়াজ্জেম হোসেন আলাল  মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে যে কটুক্তিমূলক বক্তব্য দিয়েছেন তা অবিলম্বে প্রত্যাহার ও প্রশাসনের কাছে এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেই সাথে আবরার হত্যার বিচারের মত এ পর্যন্ত যত ছাত্রলীগ নেতাকে হত্যা করা হয়েছে তাদের হত্যাকারীদের বিচার দ্রুততমসময়ে নিষ্পত্তি করার দাবি জানান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল