বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

করোনায় আক্রান্ত হয়ে সিডনির হাসপাতালে শাবনূর

বুধবার, ডিসেম্বর ২৯, ২০২১
করোনায় আক্রান্ত হয়ে সিডনির হাসপাতালে শাবনূর

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর করোনায় আক্রান্ত হয়েছেন। অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বুধবার শাবনূরের বোন ঝুমুর বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

তিনি বলেন, ‘কয়েকদিন থেকে শাবনূর আপুর জ্বর ছিল। পরে তার নমুনা টেস্ট করানো হয়। ফলাফল পজিটিভ আসে। আজ হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়।’

গত ১৪ ডিসেম্বর ছিলো শাবনূরের জন্মদিন। তবে জন্মদিনে দেশে ফেরার কথা থাকলেও পারেননি বাংলা সিনেমার খ্যাতিমান এই অভিনেত্রী।

সিনেমায় অভিষেকের পর নব্বই দশক থেকে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। দেশের প্রথম সারির নায়িকা হিসেবে ২০১০ সাল পর্যন্ত টানা অভিনয় করেন শাবনূর। ১৯৯৩ সালে প্রয়াত নির্মাতা এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। ১৯৯৪ সালে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র বিপরীতে প্রথম অভিনয় করেন শাবনূর। এই চলচ্চিত্রটির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢালিউডের এই নায়িকা।

সালমান-শাবনূর জুটি বেঁধে ১৪টি সিনেমায় অভিনয় করেন। যার প্রতিটিই দর্শকপ্রিয়তা পায়। সালমানের মৃত্যুর পর চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মান্না ও শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শাবনূর।  ২০১২ সালে ব্যবসায়ী অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে ঘর বাঁধেন শাবনূর। তবে বনিবনা না হওয়ায় ২০২০ সালের ২৬ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল