মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

জবি ক্যাম্পাসেই সশরীরে ক্লাস-পরীক্ষা চলবে

বুধবার, জানুয়ারী ১২, ২০২২
জবি ক্যাম্পাসেই সশরীরে ক্লাস-পরীক্ষা চলবে

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসেই  স্বাস্থ্যবিধি মেনে যেভাবে সশরীরে ক্লাস-পরীক্ষা চলছে সেভাবেই চলতে থাকবে। ‘ক্লাস গ্রহণ’ সংক্রান্ত বিষয়ে আজ বুধবার (১২ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড . মো . ইমদাদুল হকের সভাপতিত্বে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

বিষয়টি সময় জার্নালকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন এবং ভর্তি কমিটির সদস্য অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল। তিনি বলেন, ক্যাম্পাসেই সশরীরে ক্লাস-পরীক্ষা যেভাবে চলমান আছে সেভাবেই চলতে থাকবে। এখন আমরা অনলাইনে যাচ্ছি না। এটি কোন ভালো সমাধান নয়। 

তিনি আরও বলেন, ফেব্রুয়ারি মাসের ১০ তারিখ থেকে নতুন ব্যাচকে ক্যাম্পাসে এসেই ক্লাস করতে হবে। অনলাইন কোন ভালো সমাধান নয়। যদি করোনা রোধে সরকারি কোন নির্দেশনা আসে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের জন্য তখন অনলাইনে ক্লাস-পরীক্ষার সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

উপাচার্যের সভাপতিত্বে কনফারেন্স কক্ষে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়টি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সকল অনুষদের ডীন, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, প্রক্টর ও ছাত্র-কল্যাণ পরিচালক।

এসজে/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল