শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নোবিপ্রবিতে ভর্তিচ্ছুদের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

বৃহস্পতিবার, জানুয়ারী ২০, ২০২২
নোবিপ্রবিতে ভর্তিচ্ছুদের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

খাদিজা খানম, নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষে  অপেক্ষমাণ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) এ মেধাতালিকা প্রকাশ করা হয়। তালিকায় সাবজেক্ট প্রাপ্ত শিক্ষার্থীরা ২১ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত  ওয়েবসাইট হতে এ তথ্য জানা গেছে।

ওয়েবসাইট হতে জানা যায়, ২য় ধাপে ১১৬৩ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। এদের মধ্যে  এ ইউনিটে ২৫৬ জন, বি ইউনিটে ১৫০ জন, সি ইউনিটে ২১৩ জন, ডি ইউনিটে ৩০৯ জন (বিজ্ঞানে ২৩৫ জন,ব্যবসা শাখায় ৫৮ জন, মানবিকে ১৬ জন), ই ইউনিটে ১৩৫ জন এবং এফ ইউনিটে ১০০ জনের তালিকা প্রকাশ করা হয়েছে।

এর আগে ১ম ধাপে ১৩৩৪ জনের তালিকা প্রকাশ করা হয় এবং এ তালিকা থেকে ভর্তি হয়েছে ১৭১ জন যা  গত ১১ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত চলে। এ ইউনিটে ভর্তি হয়েছে ৪২ জন, বি ইউনিটে ভর্তি হয়েছে ১৫ জন, সি ইউনিটে ভর্তি হয়েছে ১৮ জন, ডি ইউনিটে ভর্তি হয়েছে ৬৮ জন, ই ইউনিটে ভর্তি হয়েছে ২১ জন এবং এফ ইউনিটে ভর্তি হয়েছে ৭ জন।

ওয়েবসাইট হতে জানা যায়, এ ইউনিটে আসন ২৯৮টি, বি ইউনিটে আসন ১৬৫ টি, সি ইউনিটে আসন ২৩১টি, ডি ইউনিটে আসন ৩৭৭টি, ই ইউনিটে আসন  ১৫৬ টি এবং এফ ইউনিটে আসন ১০৭টি।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইট (www.admission.nstu.edu.bd) থেকে জানা যাবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল