শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ডিআইইউতে এলিট ইংলিশ ক্লাবের সভাপতি রেজওয়ানা, সম্পাদক আশরাফ

শুক্রবার, জানুয়ারী ২১, ২০২২
ডিআইইউতে এলিট ইংলিশ ক্লাবের সভাপতি রেজওয়ানা, সম্পাদক আশরাফ

সিরাজাম মুনিরা, ডিআইইউ প্রতিনিধি :

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি(ডিআইইউ)’তে  ইংরেজি বিভাগের 'এলিট ইংলিশ ক্লাবে'র ২০২২ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইংরেজি  বিভাগের রেজওয়ানা করিম সারা এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. আশ্রাফ হোসাইন৷ 

শনিবার (২১ জানুয়ারি) ইংরেজি বিভাগের চেয়ারম্যান এস জুবায়ের আল আহমেদ সাক্ষরিত এক প্রজ্ঞাপনে নতুন এ কমিটি গঠন করা হয়। 

৩১ সদস্য বিশিষ্ট এ কার্যকরী কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়৷ 

ক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে আছেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আতিকুর রহমান মামুন, সহকারী অধ্যাপক আবু বক্কর সিদ্দিক ও প্রভাষক আরিফ আহমেদ।

ক্লাবের প্রধান উপদেষ্টা আতিকুর রহমান বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি দক্ষ নেতৃত্ব দেবার যোগ্যতা অর্জন এবং সম্ভাবনাময় আগামী গড়ে তুলার লক্ষ্যে নতুন এই কমিটি করা হয়েছে। আমি আশাবাদী আজকের যোগ্য শিক্ষার্থীরা ভবিষ্যতের দিনগুলোতে উজ্জ্বল দৃষ্টান্ত রাখতে ভূমিকা রাখবে।

এলিট ইংলিশ ক্লাবের সভাপতি রেজওয়ানা করিম সারা বলেন, দীর্ঘ দুই বছর পর ইংরেজি অনুষদের এলিট ইংলিশ ক্লাবের নতুন এই পথচলায় সবাইকে সাথে পাব এটাই আমাদের একমাত্র কামনা। ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ইংরেজি বিভাগ আমার পরম ভালোবাসার জায়গা। শ্রদ্ধেয় শিক্ষকমণ্ডলী, প্রিয় অগ্রজ এবং অনুজদের সাথে নিয়ে ভালোবাসার জায়গাটা আরো শক্ত করে নিতে চাই। সকলের সহযোগিতায় এলিট ইংলিশ ক্লাব ও ইংরেজি বিভাগ আলোর মশাল হাতে নিয়ে এগিয়ে যাবে আরো অনেক দূর- এটাই প্রত্যাশা, এটাই স্বপ্ন।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল