শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

হাতিয়াতে ২ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

সোমবার, জানুয়ারী ২৪, ২০২২
হাতিয়াতে ২ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সুখচর ও নলচিরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ২৪ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

চেয়ারম্যান পদে নির্বাচিতরা হলেন মো.আলাউদ্দিন ও মোহাম্মদ মুনছুর উল্যাহ। তারা দুই জনই নৌকার প্রার্থী ছিলেন। সোমবার (২৪ জানুয়ারি) বিকেলে হাতিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশন গত ৪ জানুয়ারি এই দুই ইউনিয়নে নির্বাচনের তফসিল ঘোষণা করেন। বিশেষ ধাপে হাতিয়ার সুখচর ও নলচিরা ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ গ্রহণ করার কথা ছিল ১০ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল ১৬ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ছিল ১৭ জানুয়ারি।

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৪ জানুয়ারি। দিন শেষে জানা যায়, দুই চেয়ারম্যান পদসহ ২৪টি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নেই। ফলে তাঁরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার প্রক্রিয়ায় আছেন। এর মধ্যে সুখচর ইউনিয়নে সাধারণ সদস্য ৯জন , ৩জন সংরক্ষিত নারী সদস্য আছেন। এ ছাড়া নলচিরা ইউনিয়নে সাধারণ সদস্য ৯জন ও সংরক্ষিত নারী সদস্য ৩জন।

জাকির হোসেন বলেন, দুটি ইউনিয়নের চেয়ারম্যান পদে দুই জন ও সাধারণ সদস্য ১৮জন এবং ৬জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নিয়ম অনুযায়ী তাঁরা নির্বাচিত হবেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল