বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জায়েদ খানের হুমকি; ইলিয়াস কাঞ্চন বললেন ফাঁপর

মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
জায়েদ খানের হুমকি; ইলিয়াস কাঞ্চন বললেন ফাঁপর

বিনোদন ডেস্ক:

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে দুই পক্ষের আলোচনা-সমালোচনা আর কথার লড়াই যেন থামছেই না। চলচ্চিত্র তারকাদের এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হবে দুটি প্যানেল কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ পরিষদের মধ্যে।

নির্বাচনের যখন আর মাত্র একদিন বাকি ঠিক তখন আজ বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে মগবাজারের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে কাঞ্চন-নিপুণ প্যানেল। সেখানে এক সাংবাদিক জানান, গতকাল (মঙ্গলবার) এফডিসিতে এক নৃত্যশিল্পী তাকে জানিয়েছেন জায়েদ খান ওই শিল্পীকে মারার হুমকি দিয়েছেন।

ওই শিল্পী নাকি বিষয়টি তখন কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি প্রার্থী অভিনেতা ডিএ তায়েবকেও অবহিত করেন।

ডিএ তায়েব বিষয়টির সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, ‘ওই নৃত্যশিল্পী বিষয়টি আমাকেও জানিয়েছেন। আমি সেখানে আড়াই ঘণ্টা ওই নৃত্যশিল্পীকে নিজের কাছে রেখেছি। এবং শেষ পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভবিষ্যতেও কেউ এমন কিছু করতে পারবেন না বলেও আশাবাদ ব্যক্ত করেন ডিএ তায়েব।

এ সময় ডিএ তায়েবের পাশে বসা কাঞ্চন-নিপুণ প্যানেলের সভাপতি প্রার্থী নায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ‘এটা হয়তো তার (জায়েদ খানের) ফাঁপর।’ তিনিও ওই সাংবাদিককে আশ্বস্ত করেন ‘এমন কিছু হবে না’ বলে।

উল্লেখ্য, আগামী শুক্রবার (২৮ জানুয়ারি) দেশীয় চলচ্চিত্রের আঁতুড়ঘর হিসেবে পরিচিতি বিএফডিসিতে হবে শিল্পীদের এই নির্বাচন। যে নির্বাচনকে ঘিরে এখন সরগরম বিএফডিসি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল