শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইভ্যালির এমডির পদ ছাড়তে চান মাহবুব কবীর মিলন!

শুক্রবার, ফেব্রুয়ারী ৪, ২০২২
ইভ্যালির এমডির পদ ছাড়তে চান মাহবুব কবীর মিলন!

নিজস্ব প্রতিবেদক। প্রতারণার অভিযোগে গত বছরের ১৬ সেপ্টেম্বর বিকেলে মোহাম্মদপুরে স্যার সৈয়দ রোডের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের (হাউজ নম্বর ৫-৫এ) বাসা থেকে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে আটক করে র‌্যাব। এর পরে গত বছরের ১৮ অক্টোবর ইভ্যালির পরিচালনার দায়িত্ব নেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের পরিচালনা পর্ষদ। এতে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেওয়া হয় মো. মাহবুব কবীর মিলনকে। সম্প্রতি গ্রাহকদের গালাগালি শুনে অসুস্থ হ‌য়ে পড়েছেন তিনি। এমন পরিস্থিতিতে প্রতিষ্ঠান‌টির পদ ছেড়ে দেওয়ার ইচ্ছা পোষণ করেছেন মাহবুব কবীর।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ২৪ মিনিটে ফেসবু‌কে এক‌টি স্ট্যাটাস দিয়ে প্রতিষ্ঠান‌টির পদ ছেড়ে দেওয়ার কথা জানান মো. মাহবুব কবির।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‌‘কোম্পানি রান করবে; না দেউলিয়া ঘোষিত হবে সে সিদ্ধান্ত নেবে একমাত্র ব্যবস্থাপনা পরিচালক। মহামান্য হাইকোর্ট বিভাগের আদেশে সুস্পষ্টভাবে সেটাই বলা আছে। কোম্পানি রান করার বিন্দুমাত্র সুযোগ থাকলে তার চেষ্টা না করে কোনো অবস্থাতেই লাখ লাখ মানুষকে পথে বসানোর সিদ্ধান্ত দেবে না ব্যবস্থাপনা পরিচালক।

তিনি কোম্পানির টাকায় এক কাপ চাও খাননি, খাবেনও না। বিনা পারিশ্রমিকে নিজের গাড়িতে তেল, মবিল পুড়িয়ে অফিস করছেন।

সেখান থেকে বের হওয়ার দিন পর্যন্ত মানুষের কল্যাণের জন্য তা-ই করে যাবেন।

গালাগালি খুব করে করতে থাকুন, যাতে তার দ্রুত সেখান থেকে বের হয়ে যাওয়ার পথ তরান্বিত হয়। তিনি অনেক কিছুই গুছিয়ে এনেছিলেন।

আল্লাহপাক আপনাদের হেফাজত করুন।

স্ট্যাটাসে তিনি আরো লেখেন, আমি একা এই অফিস ঝাড়ু দিয়েছি। ২০-২৫ দিন শুধুমাত্র একা অফিস করেছি। ২য় কেউ ছিল না। বাসায় গিয়ে রাত ১২টা পর্যন্ত কাজ করেছি গত দুই মাস ধরে। অনেক কিছুই গুছিয়ে এনেছিলাম। আহা! আমাকে করা গালাগালির ভাষাগুলো দেখছি আর চরমভাবে অসুস্থ হয়ে পড়ছি। ছেড়ে দেওয়া ছাড়া আমার আর কোনো অপশন নেই।’

উল্লেখ্য, প্রতারণার অভিযোগে গত বছরের ১৬ সেপ্টেম্বর বিকালে মোহাম্মদপুরে স্যার সৈয়দ রোডের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের (হাউজ নম্বর ৫/৫এ) বাসা থেকে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে আটক করে র‌্যাব।তারা দুজন এখন কারাগারে।

হাইকোর্টের নির্দেশে গত বছরের ১৮ অক্টোবর ইভ্যালির পরিচালনার দায়িত্ব নেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের পরিচালনা পর্ষদ।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল