শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নির্বাচন কমিশন চরম ব্যর্থ, তাদের বিরুদ্ধে মামলা করা উচিত : মির্জা ফখরুল

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১০, ২০২২
নির্বাচন কমিশন চরম ব্যর্থ, তাদের বিরুদ্ধে মামলা করা উচিত : মির্জা ফখরুল

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি:

এই নির্বাচন কমিশন চরম ভাবে ব্যর্থ। তাদের বিরুদ্ধে মামলা করা উচিত, বিচার হওয়া উচিত কারণ তারা নির্বাচন ব্যবস্থাকে ধংস্ব করে দিয়েছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা তাদের বিরুদ্ধে মামলা করবো কি না এটা পরে সিদ্ধান্ত নিব। কারণ এই দেশে মামলা করে কোন লাভ হয় না কারণ বিচার বিভাগও এখন আর স্বাধীন ভাবে কাজ করতে পারে না।

শুক্রবার দুপুরে শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সার্চ কমিটিকে আমরা মানি না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সার্চ কমিটিতে আমরা আমাদের কাওকে দিব না। এই সার্চ কমিটির কাছে নিরপেক্ষতা আশা করার কোন মানে নেই। সার্চ কমিটির প্রধান করা হয়েছে যিনি আওয়ামী লীগের নমিনেশন চেয়েছে। তারা তাদের লোকদের নাম দিয়ে সার্চ কমিটি গঠন করছে।

এসময় তিনি আরো বলেন, এই সরকারের অধিনে আগামী কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে না। আর দলকে নতুন ভাবে সাজানো হচ্ছে, অংগসংগঠন ও মূলদল এর কমিটি নতুন ভাবে গঠন করা হবে খুব দ্রæত। জাতীয় ঐক্য গঠনে আমরা কাজ করে যাচ্ছি। অন্য রাজনৈতিক দলগুলোর সাথে অআনুষ্ঠানিক ভাবে আমরা আলোচনা করতেছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল