বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বইমেলায় সাজ্জাদ চিশতির ‘আমাদেরও আছে একজন শেখ হাসিনা’

শুক্রবার, ফেব্রুয়ারী ১৮, ২০২২
বইমেলায় সাজ্জাদ চিশতির ‘আমাদেরও আছে একজন শেখ হাসিনা’

নিজস্ব প্রতিবেদক: এবারের ২১শে বই মেলায় আসছে সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতির কলাম সংকলন ‘আমাদেরও আছে একজন শেখ হাসিনা’। বইটি প্রকাশ করছে উষার দুয়ার প্রকাশনী। স্টল নং: ৩৩।  সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতি সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে জাতীয় দৈনিক পত্রিকায় ও অনলাইনে  কলাম লিখে থাকেন নিয়মিত। সেসব প্রকাশিত কলাম নিয়ে প্রকাশিত হতে যাচ্ছে এই বইটি।বইটির মুখবন্ধ লিখেছেন ড.সেলিম মাহমুদ তথ্য ও গবেষণা সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ।

সাংবাদিক সাজ্জাদ হোসেন বর্তমানে কাজ করছেন রাইজিং বিডিতে।

সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতির পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া। যিনি বিএলএফ-এর একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন সাংবাদিক, কলামিষ্ট, সমাজসেবক ও শিক্ষাবিদ। শুধু তাই নয় তিনিই ছিলেন ফেনীতে প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলক।

বাংলাদেশের সাংবাদিক জগতের একটি পরিচিত মুখ সাজ্জাদ হোসেন চিশতি । বর্তমানে তিনি সদস্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন( বিএফইউজে),ঢাকা সাংবাদিক ইউনিয়ন( ডিইউজে),ফেনী সাংবাদিক ফোরাম, আজীবন সদস্য – ঢাকাস্থ ফেনী সমিতি,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি , বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ।

তার দীর্ঘ ২৩ বছর গণমাধ্যম কর্মজীবনে তিনি কাজ করেছেন দেশের প্রথম সারির গণমাধ্যম সাজ্জাদ হোসেন চিশতি  কাজ করছেন কলকাতা টিভি, কুমিল্লা ২৪ টিভি, ডেইলি অবজারভার, সমকাল, দৈনিক আজকালের খবর, যুগান্তর, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ, আমাদের সময় ডট কম,মানবকন্ঠ, দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক বাংলাদেশের খবর, দৈনিক যায়যায়দিন, দৈনিক স্বদেশ প্রতিদিনসহ দেশের বিভিন্ন স্বনামধন্য মিড়িয়ায়। এছাড়াও সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতি বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য। তিনি সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল