শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আবারও কুবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দ্রুত সংস্কারের আশ্বাস ঠিকাদারের

শুক্রবার, মার্চ ৪, ২০২২
আবারও কুবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দ্রুত সংস্কারের আশ্বাস ঠিকাদারের

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি: বারবার আশ্বাস দিয়েও সংস্কার কাজ শুরু না করায় রাস্তায় টেবিল রেখে, টায়ার জ্বালিয়ে আবারো বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হল সংলগ্ন বিজয়পুর-রাজারখোলা রাস্তা অবরোধ করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাধারণ শিক্ষার্থীরা।

আজ শনিবার (৫ মার্চ) সকাল ১১টা থেকে সাড়ে বারোটা  পর্যন্ত এই রাস্তা প্রায় দেড় ঘন্টা অবরোধ করে রাখেন তারা।

কোটবাড়ি পুলিশ ফাঁড়ির আইসি রিয়াজ উদ্দিনের উপস্থিতিতে মুঠোফোনে রাস্তাটির ঠিকাদার আজ (শনিবার) রাতের ভেতর কাজের জন্য প্রয়োজনীয় মালামাল আনা এবং রোববার রাতের ভেতর রাস্তা সংস্কার শুরুর আশ্বাস দেন। এ আশ্বাসে অবরোধ তুলে নেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে নির্ধারিত সময়ে কাজ শুরু না হলে সোমবার থেকে পুনরায় সড়ক অবরোধের আল্টিমেটাম দিয়েছেন শিক্ষার্থীরা।

অবরোধ কর্মসূচিতে থাকা এক শিক্ষার্থী বলেন, আমরা এর আগেও অবরোধ করেছিলাম রাস্তা; সে সময় তারা  কাজ দ্রুত শুরু করবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল এবং নিয়ম করে পানি ছিটানোর কথা বলেছিল। কিন্তু তারা করেনি। তাই আমরা আবার অবরোধ করেছি। সামনে যদি তারা তাদের প্রতিশ্রুতি অনুযায়ী কাজ না করে তাহলে আমরা আরো কঠোর অবস্থানে যাব। 

রাস্তার ঠিকাদার আবুল কালাম আজাদ (সোহাগ) মুঠোফোনে এ ব্যাপারে বলেন, আগামীকাল থেকে কাজ শুরু হয়ে যাবে৷ শিক্ষার্থীদের আন্দোলনের খবর তিনি শুনেছেন৷ টাকা না থাকায় কাজ শুরু কর‍তে পারেননি।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা মিলে এই রাস্তা  সংস্কারের জন্য অবরোধ করে রেখেছিলেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল