শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে ববিতে ছাত্রলীগের উত্তেজনা, দুই সাংবাদিক লাঞ্ছিত!

বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২
বঙ্গবন্ধুর জন্মদিনে ববিতে ছাত্রলীগের উত্তেজনা, দুই সাংবাদিক লাঞ্ছিত!

মোঃতারিকুল ইসলাম আরিফ, ববি প্রতিনিধি:

জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমানের জন্মদিন উদযাপন নিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ছাত্রলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচির ভিডিও ধারণ করায় হামলার শিকার হয়েছেন দুই সংবাদকর্মী। 

আজ (১৭ই মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-১ এর নীচতলায় এ ঘটনা ঘটে। আহত ঐ দুজন সংবাদকর্মীর নাম আজম খাঁন (দৈনিক আজকের বার্তা) ও তারিকুল ইসলাম (সময় জার্নাল)। তারা দুজন যথাক্রমে বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও গ্রন্থাগার বিষয়ক সম্পাদক।

হামলা আহত আজম খাঁন (আবির) বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিটি মেয়র অনুসারী ও পানি সম্পদ প্রতিমন্ত্রী অনুসারীদের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করলে আমরা পেশাগত কারণে সেটি ধারণ করতে যাই। ভিডিও ধারণের একপর্যায়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিটি মেয়র অনুসারী আল সামাদ শান্ত ও তার নেতৃত্বে থাকা ৩-৪ জন শিক্ষার্থী ভিডিও ধারণের মোবাইল ফোন ও অন্যান্য সামগ্রী নিয়ে যায়। পরবর্তীতে সেটি আনতে গেলে আমাদের এলোপাতাড়ি মারধর করেন। 

এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম সোহাগ বলেন, ঘটনার সময় আমি ব্যক্তিগত কারণে ক্যাম্পাসে ছিলাম না। বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আজম খাঁন (আবির) হামলার শিকার হয়েছেন এ মর্মে আমাকে অভিযোগ করেছেন। তাকে বিশ্ববিদ্যালয় প্রক্টর মহোদয়ের কাছে জানাতে বলেছি। 

বর্তমান ছাত্রলীগের দু-গ্রুপের উত্তেজনা ও সংবাদ কর্মীদের উপর হামলার ঘটনায় ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল