শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

এশিয়ান ইউনিভার্সিটিতে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা

রোববার, এপ্রিল ১০, ২০২২
এশিয়ান ইউনিভার্সিটিতে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে এর আয়োজনে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৭ রমযান শনিবার এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে এর আয়োজনে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়ের আশুলিয়াস্থ স্থায়ী ক্যাম্পাসে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড.আবুল হাসান মুহাম্মদ সাদেক। সভায় সভাপতিত্ব করেন এশিয়ান ইউনিভার্সিটি‘র ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম। 

মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনায় প্রধান আলোচক ছিলেন ইসলামিক স্কলার ও মিডিয়া ব্যক্তিত্ব
প্রফেসর ড. মোখতার আহমদ। 

আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি’র সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্র্য বলেন, মাহে রমযান আমাদের ধৈর্য ও সবর শিক্ষা দেয়, রমযানের প্রকৃত শিক্ষাই পারে সমাজ থেকে অন্যায়, অনাচার দূর করতে। সমাজে অবহেলিত মানুষের পাশে দাড়ানোর উত্তম সময় হল মাহে রমযান।

প্রধান আলোচক উপস্থিত সবাইকে ব্যক্তি ও পারিবারিক জীবনে ইসলামের শিক্ষায় শিক্ষিত হয়ে জীবন পরিচালনার তাগিদ দেন। রমযান এর শিক্ষা একটি পরিবার তথা সমাজকে আলোকিত করতে পারে। অবশ্যই আমাদের সঠিক দ্বীনি শিক্ষা অর্জন নিশ্চিত করতে হবে। আর এর জন্য উত্তম সময় হল এই মাহে রমযান।

সবশেষে দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল