শুক্রবার, ০৩ মে ২০২৪

সিংড়ায় সাংবাদিক নিহতের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি

মঙ্গলবার, মে ১০, ২০২২
সিংড়ায় সাংবাদিক নিহতের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের  নলডাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ি চাপায় সিংড়ার সাংবাদিক সোহেল আহমেদ জীবন (৩৪) নিহতের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। নাটোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এডিএম রহিমা খাতুনকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- বিআরটিএ’র নাটোরের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান এবং সিংড়ার ইউএনও সামিরুল ইসলাম। কমিটিকে আগামী তিন কার্য দিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমিটি সকাল থেকে তাদের কাজ শুরু করেছে বলে জানা গেছে। এদিকে এ ঘটনায় থানায় কোন মামলা করেনি নিহতের পরিবার। এর আগে গতরাতেই নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়। 

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, তিন কার্য দিবসের মধ্যে ওই তদন্ত প্রতিবেদন পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। কমিটিকে কেন সেখানে সরকারি গাড়ি নিয়ে যাওয়া হয়েছিল,  চালক কে ছিল বা বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল কি না? বিষয়গুলো খতিয়ে দেখতে নির্দেশ প্রদান করা হয়েছে। ইতোমধ্যেই কমিটি কার্যক্রম শুরু করেছে বলে জানান তিনি।  

এদিকে সাংবাদিক সোহেল আহমেদের মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচী ঘোষণা করেছে সিংড়া প্রেস ক্লাব। সিংড়া প্রেস ক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা সাক্ষরিত শোক বার্তায় বলা হয়েছে, সিংড়া প্রেস ক্লাবের সকল সদস্যের কালো ব্যাচ পরিধান ও বুধবার বাদ আছর বকুল হায়দার জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে সংবাদ কর্মী সোহেল আহমেদ জীবন এর মৃত্যুর ঘটনায় মঙ্গলবার দুপুর পযন্ত থানায় কোন মামলা করা হয়নি। তবে তার পরিবার এ বিষয়ে মামলা করতে রাজি না বলে জানান সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা এমরান আলী রানা।
নিহত সোহেল রানা সিংড়া পৌর শহরের বালুয়া বাসুয়া মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে। তিনি আগপাড়া শেরকোল বন্দর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক ছিলেন। তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল