শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মেহেরপুরে আ’লীগের সভাপতি ফরহাদ হোসেন, সম্পাদক এম.এ খালেক

সোমবার, মে ১৬, ২০২২
মেহেরপুরে আ’লীগের সভাপতি ফরহাদ হোসেন, সম্পাদক এম.এ খালেক

ওয়াজেদুল হক, মেহেরপুর প্রতিনিধি:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি সভাপতি এবং এম. এ খালেক পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৬ মে সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন কাউন্সিলের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম এমপি।

কমিটিতে জিয়াউদ্দীন বিশ্বাস, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আব্দুল মান্নান, অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম ও অ্যাডভোকেট মিয়াজান আলীকে সহ সভাপতি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইয়ারুল ইসলামকে আবারও যুগ্ম সাধারণ সম্পাদক এবং মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মেহেরপুর-১ আসনের সাবেক এমপি -প্রফেসর আব্দুল মান্নান, জয়নাল আবেদীন ও মেহেরপুর-২ আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনকে জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত করা হয়েছে।

সোমবার দুপুরে স্থানীয় শহীদ ডঃ সামসুজ্জোহা পার্কের সম্মেলন ভার্চুয়ালী উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। স্বাগত বক্তব্য রাখেন  জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও সম্মেলনের সভাপতি ফরহাদ হোসেন এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক । বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পারভিন জামান কল্পনা, সদস্য এ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, সাবেক এমপি প্রফেসর আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, জেলা পরিষদের প্রশাসক আলহাজ¦ গোলাম রুসুল সহ অন্যাণ্য নেতৃবৃন্দ। সম্মেলনে কাউন্সিলরদের ভোট ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে নতুন সভাপতি  ও সম্পাদকের নাম ঘোষণা করা হয়। 

কমিটির নাম ঘোষণার পর প্রধান অতিথি বলেন, ২০২২ থেকে ২০২৫ সাল পর্যন্ত এই কমিটি মেহেরপুর জেলা আওয়ামী লীগের দায়িত্ব পালন করবে। এছাড়া অল্প কিছুদিনের মধ্যেই কমিটির অন্যান্য পদগুলোও পূরণ করা হবে। নতুন কমিটির নেতাদের আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

এর আগে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ভার্চুয়ালী উদ্বোধনী বক্তৃতায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অর্থপাচার মামলায় ভারতে আটক বহুল আলোচিত পি.কে হালদার আওয়ামী লীগের কেউ নয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দাবির প্রতিবাদ করে তিনি বলেন, অর্থপাচারের তালিকা করতে হলে আওয়ামী লীগ নেতাকর্মীদের নয়, আগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ বিএনপি নেতা যারা অর্থ পাচার করেছেন তাদের তালিকা করতে হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল