বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

গণঅধিকার পরিষদের নতুন চমক

শনিবার, মে ২১, ২০২২
গণঅধিকার পরিষদের নতুন চমক

রেজা কিবরিয়া ও নুরুল হক নুরের নেতৃত্বে গঠিত ‌‘গণঅধিকার পরিষদ’ হঠাৎ চমক দেখিয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় কমিটি আংশিক বর্ধিত করা হয়েছে। বর্ধিত এ কমিটিতে রয়েছেন ১৯ বিশিষ্ট ব্যক্তি।

শনিবার (২১ মে) সংগঠনটির আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘গণঅধিকার পরিষদ’ এর আংশিক বর্ধিত কমিটিতে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি, জাতির এই ক্রান্তিলগ্নে গণঅধিকার পরিষদে আপনাদের নেতৃত্ব আগামীর বাংলাদেশ বির্নিমাণে জাতিকে পথ দেখাবে।
 
বর্ধিত কমিটির দায়িত্বে রয়েছেন, যুগ্ম আহ্বায়ক পদে- কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামান চৌধুরী, আশরাফুল বারী নোমান, অধ্যাপক (অব.) ড. আবদুল মালেক ফরাজি, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক হাবিবুর রহমান, মেজর (অব.) আমিন আহমেদ আফসারী, মেজর (অব.) ড. বদরুল আলম সিদ্দিকী, জেলা ও দায়রা জজ (অব.) শামস- উল- আলম খান চৌধুরী, অধ্যাপক ড. মাহবুব হোসেন।
যুগ্ম সদস্য সচিব পদে মো. তারেক রহমান, স্কোয়াড্রন লিডার (অব.) মাহমুদ আলী, লে. কমা. (অব.) মুহা. আব্দুল বাসেত, ওয়াহেদুর রহমান মিল্কি।

সহকারী সদস্য সচিব পদে- শামসুদ্দিন আহমেদ, আনিসুর রহমান মুন্না এবং সদস্য পদে প্রিন্সিপাল এম.এ মালেক, শাহরুখ খান (আজাদ), কাজী মোকলেস, নুর আলম মোল্লা, মো. শহিদুল ইসলাম।

উল্লেখ্য, গত বছরের ২৬ অক্টোবর অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’ নামর দলটি আত্মপ্রকাশ করে। ওই দিন দুপুরে রাজধানীর জামান টাওয়ারে অবস্থিত কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দলের নাম ঘোষণা করেন নুর। ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিও ঘোষণা করা হয় সেদিন।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল