বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ঠাকুরগাঁও সদর উপজেলার বাজেট ঘোষণা

বুধবার, মে ২৫, ২০২২
ঠাকুরগাঁও সদর উপজেলার বাজেট ঘোষণা

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

বুধবার দুপুরে (২৫মে) সদর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান এর সভাপতিত্বে প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো। বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এমপি রমেশ চন্দ্র সেন।

এক বছরের আয় ধরা হয়েছে ৪ কোটি ৫২ লাখ ৫০ হাজার ৮শত ২৬ টাকা। এর বিপরীতে অনুন্নয়ন খাতে ব্যয় বাদ দিয়ে ১৪ টি খাতে জনস্বার্থে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮৭ লাখ ৬শ টাকা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস্ চেয়ারম্যান মাসহুরা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি ও ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মো: আব্দুল লতিফ লিটু সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্টিং মিডিয়ার সাংবাদিকগণ।

এসময় উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো বলেন, সকলের অংশগ্রহণের মধ্যে দিয়ে বাজেট প্রণয়ন করা হয়েছে। এই বাজেট বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল