শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গ্যাসের দাম বাড়ার প্রতিবাদে তিন দিন চলছে বিএনপির বিক্ষোভ

মঙ্গলবার, জুন ৭, ২০২২
গ্যাসের দাম বাড়ার প্রতিবাদে তিন দিন চলছে বিএনপির বিক্ষোভ

গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও মূল্যহ্রাসের দাবিতে তিন দিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

আজ মঙ্গলবার দুপুরে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচির ঘোষণা দেন।

৯ জুন ঢাকা মহানগরসহ সব মহানগরে, ১১ জুন সব জেলা সদরে এবং ১৩ জুন সব উপজেলা পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। বিএনপির অঙ্গসংগঠনগুলোও এই বিক্ষোভ কর্মসূচি পালন করবে।


গতকাল সোমবার বিএনপির স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী দেশব্যাপী এই কর্মসূচি ঘোষণা করা হয়। স্থায়ী কমিটির বৈঠকে নেওয়া বিভিন্ন সিদ্ধান্ত জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

স্থায়ী কমিটির সভায় বলা হয়, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি যখন জনজীবনে চরম দুর্ভোগ সৃষ্টি করেছে, ঠিক সেই সময় গ্যাসের ২২ দশমিক ৭৮ শতাংশ মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের জীবনে মড়ার উপর খাঁড়ার ঘা হিসেবে আঘাত করল। এতে একদিকে মানুষের দৈনন্দিন জীবনের ব্যয় বৃদ্ধি পাবে, অন্যদিকে কৃষি, শিল্প ও বিদ্যুৎ সরবরাহে ব্যাপক নেতিবাচক প্রভাব পড়বে।



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল