শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে আব্দুল বারীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার, জুন ৯, ২০২২
ফরিদপুরে আব্দুল বারীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের  দাবিতে মানববন্ধন

এহসান রানা, ফরিদপুর  প্রতিনিধি: 

ফরিদপুরে বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল  ডিবিসি নিউজ এর প্রডিউসার আব্দুল বারীর হত্যাকারীদের আটক ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  সকাল ১১ টায় ডিবিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধির ব্যানারে ও উদ্যোগে   মানববন্ধন ফরিদপুর প্রেসক্লাবের সামনে  অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে  সংক্ষিপ্ত বক্তব্য রাখেন  ফরিদপুর প্রেসক্লাবের সদস্য প্রথম আলোর জেলা প্রতিনিধি পান্না বালা ও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী।

 মানববন্ধনে সাংবাদিকদের উপর নির্যাতনের তীব্র নিন্দা জ্ঞাপন করা হয়। একই সাথে এ ঘটনায় জড়িত ব্যক্তি দের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

মানববন্ধনে বক্তারা জানান, অনেকদিন ভালো থাকার পর দেশে আবার সাংবাদিক নির্যাতন শুরু হয়েছে এগুলো মোটেই ভালো লক্ষণ নয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ডিবিসি নিউজ এর জেলা প্রতিনিধি মাহবুবুল ইসলাম পিকুল।

মানববন্ধনে ফরিদপুরে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল