বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বিএমসিসিআই জার্নালের মােড়ক উম্মোচন

শুক্রবার, জুন ১০, ২০২২
বিএমসিসিআই জার্নালের মােড়ক উম্মোচন

মো. কাওছার আলী: 

এফবিসিআই সভাপতি মোঃ জসিম উদ্দিন বিএমসিসিআই প্রাঙ্গনে বিএমসিসিআই জার্নালের প্রথম সংস্করণ উম্মোচনকালে মালয়েশিয়ার বাজারের সাথে মানিয়ে নিতে বাংলাদেশী পণ্য ও সেবা রপ্তানিকে উৎসাহিত করতে বাংলাদেশের সক্ষমতা বৃদ্ধির ওপর জোর দেন। 

বিএমসিসিআই সভাপতি সৈয়দ আলমাস কবির এফবিসিসিআই সভাপতিকে স্বাগতম জানান এবং দ্বিপাক্ষিক চেম্বারের আসন্ন কর্মসূচি শেয়ার করেন জনাব আলমাস কবির বাংলাদেশের স্বার্থ নিশ্চিত করে বাংলাদেশ ও মালেশিয়ার মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধির জন্য একটি উদ্যোগ গ্রহণের প্রস্তাব করেন। তিনি আরও বলেন যে মালেশিয়ার সান-সেট ইন্ডাস্ট্রি বাংলাদেশে স্থানান্তরের উদ্যোগ ভ্রাতৃপ্রতিম দেশ গুলোর মধ্যে ঘনিষ্ঠ যোগাযোগ তৈরি করবে। বিএমসিসিআই দুই দেশের মধ্যে বন্ধুত্বের চক্রকে চলমান রাখতে নিয়মিত ভাবে বাণিজ্য ও বিনিয়োগের সুযোগ যেমন শোকেস বাংলাদেশ, শোকেস মালেশিয়া ইত্যাদি অনুষ্ঠানের আয়োজন করার প্রতিশ্রুতি দিয়েছে। 

এফবিসিসিআই সভাপতি ধৈর্যের সাথে শুনেছেন এবং বাংলাদেশ ও মালেশিয়ার বাণিজ্য ও বিনিয়োগের সুযোগ উন্নয়নে সম্ভব্য সব ধরনের সহায়তা দেওয়ার আশ্বাস দিয়েছে। তিনি দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে এবং বাণিজ্য ভারসাম্যহীনতা কমাতে ক্রমাগত প্রশংসনীয় ভূমিকার জন্য বিএমসিসিআই নেতাদের ধন্যবাদ জানান। 

বিএমসিসিআই বোর্ডের পক্ষ থেকে, সহ-সভাপতি শাব্বির আহমেদ খান, তাৎক্ষণিক সাবেক সভাপতি রকিব মোহাম্মদ ফখরুল, সাবেক সভাপতি সৈয়দ মোয়াজ্জাম হোসেন, যুগ্ম মহাসচিব রুবাইয়াত আহসান, কোষাধ্যক্ষ সৈয়দ মঈনুদ্দিন আহমেদ, পরিচালক মোঃ মামুনুর রহমান, পরিচালক সৈয়দ এ হাবিব, সাবেক পরিচালক জহুরুল ইসলাম চৌধুরী সভায় উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল