মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

পদ্মা সেতুর নাটবল্টু খোলার ঘটনায় আরেক যুবক গ্রেপ্তার

বুধবার, জুন ২৯, ২০২২
পদ্মা সেতুর নাটবল্টু খোলার ঘটনায় আরেক যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

পদ্মা সেতুর নাটবল্টু খোলার ঘটনায় আরেক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। গ্রেপ্তারকৃত যুবকের নাম মাহাদি হাসান। তার বাড়ি মুন্সিগঞ্জ। বুধবার রাতে লক্ষ্মীপুর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর নামে পদ্মা সেতু (উত্তর) থানায় মামলা হয়েছে।  

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মো. আসাদুজ্জামান। 

তিনি বলেন, ২৬শে জুন সকালে যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেওয়া হয়। এদিন বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে ঢাকা থেকে মাওয়া যান মাহাদি হাসান। বেলা তিনটার দিকে পদ্মা সেতুর নাটবল্টু খোলেন তিনি। ঘটনার ভিডিও চিত্র ধারণ করে সেটি অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেন।

ভিডিওতে মাহাদি হাসান দাবি করেন, তিনি হাত দিয়ে পদ্মা সেতুর নাটবল্টু খুলেছেন।

কিন্তু পুলিশ বলছে, পদ্মা সেতুর নাটবল্টু খোলার ক্ষেত্রে রেঞ্জ ব্যবহার করেন মাহাদি। পুলিশ সেই রেঞ্জ জব্দ করেছে। ঘটনার পর থেকে মাহাদি ও তাঁর বন্ধুদের খুঁজছিল পুলিশ। মাহাদিকে গ্রেপ্তারের পর তাঁর বন্ধুদের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, তামিরুল মিল্লাত নামে একটি মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন মাহাদি। এরপর রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে স্নাতক শ্রেণিতে ভর্তি হন। কিন্তু সেখানে পড়াশোনা শেষ করতে পারেননি তিনি। মাহাদি ছাত্রজীবনে ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল