বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

বিএনপি যে স্বপ্ন দেখছেন তাদের সেই স্বপ্ন মুছে যেতে বেশি সময় লাগবে না:মাহবুব উল আলম হানিফ

বুধবার, জুলাই ১৩, ২০২২
বিএনপি যে স্বপ্ন দেখছেন তাদের সেই স্বপ্ন মুছে যেতে বেশি সময় লাগবে না:মাহবুব উল আলম হানিফ

সময় র্জানাল ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নেতারা বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মতো হবে বলে যে স্বপ্ন দেখছেন তাদের সেই স্বপ্ন মুছে যেতে বেশি সময় লাগবে না।


তিনি বলেন, ‘বাংলাদেশের অবকাঠামো ও অর্থনীতি শ্রীলংকার মতো নয়, তাই বাংলাদেশ কখনো শ্রীলংকা হবে না, আর বিএনপি’র মন থেকে শ্রীলংকার স্বপ্ন মুছে যেতেও বেশি সময় লাগবে না।’ 


বুধবার (১৩ জুলাই) সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিক রুবেল হত্যার বিষয়ে জেলার সর্বস্তরের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশের উন্নয়ন যাদের পছন্দ নয়, উন্নয়ন দেখলেই যাদের গাত্রদাহ হয় তারা বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মতো হবে এমনটি বলে বেড়াচ্ছেন। যারা শ্রীলংকার স্বপ্ন দেখছেন এর আগে তারা মিশরকে নিয়েও স্বপ্ন দেখেছেন। 

হানিফ বলেন, সকাল-বিকেল যাদের সরকারবিরোধী মিথ্যাচার করার অভ্যাস তারা আসলে দেশের উন্নয়ন অগ্রগতি দেখে গাত্রদাহের কারণে এসব কথা বলে যাচ্ছেন।


সাংবাদিক রুবেল হত্যার মামলার বিষয়ে তিনি বলেন, সাংবাদিক রুবেল হত্যার মামলা পিবিআইতে দেওয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। দ্রুত তদন্ত শেষে এই মামলার রহস্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হবে। 

উল্লেখ্য, গত ৩ জুলাই দৈনিক আমাদের নতুন অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর কুমারখালী সেতুর নিচ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। 

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল