বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আপনি কতটা সহজ সরল মনের মানুষ,এই ছবি বলে দেবে !

সোমবার, জুলাই ১৮, ২০২২
আপনি কতটা সহজ  সরল মনের মানুষ,এই ছবি বলে দেবে !


সময় জার্নাল ডেস্ক: আপনি কতটা সহজ ও সরল মনের মানুষ অপটিক্যাল ইলিউশনের ছবি বলে দিতে পারে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি নিয়ে উত্তাল নেটদুনিয়া।ছবিতে লুকিয়ে রয়েছে তিনটি বিষয়। কে প্রথমে কী দেখতে পাচ্ছে তার ওপরেই নির্ভর করছে আপনাদের সম্পর্কে উত্তর। আপনি কেমন ধরনের মানুষ, আপনার মধ্যে কতটা সততা রয়েছে এবং কতটা সরলতা রয়েছে ইত্যাদি সবকিছুই বলে দিতে পারে এই ছবি। কিন্তু, সবকিছুই নির্ভর করছে আপনার দেখার ওপরে। তাই ভালো করে দেখুন এই ছবি।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ছবি ভাইরাল হয়েছে, সেখানে লুকিয়ে রয়েছে তিনটি বিষয়। এ ধরনের ছবি এভাবেই তৈরি করা হয়। ছবিটিও তৈরি করা হয়েছে বেশ কায়দা করে। এ ছবিতে রয়েছে একটি মহিলার ছবি এবং অন্যদিকে রয়েছে একজন ব্যক্তি। দুটি বিষয় একসঙ্গে মিলিয়ে এভাবে তৈরি করা হয়েছে সেই ছবি সমস্যায় ফেলেছে সবাইকে। ভাইরাল সেই ছবিতে রয়েছে একটি গাছ। কিন্তু, আচমকা সেই ছবি দেখলে যে কোনো একটি বিষয় সবার প্রথমে দেখা যাবে। এবার আপনার পালা। আপনি সবার প্রথমে কী দেখতে পাচ্ছেন সেই ছবিতে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিতে যারা প্রথমেই দেখতে পাচ্ছেন একজন মহিলার ছবি, তাদের মধ্যে খুব বেশি পরিমাণে সততা রয়েছে। এরা অন্যের থেকে অনেকটাই আলাদা হন। অন্যের বিশ্বাসের মর্যাদা দেন। এর ফলে সবাই এদের বিশ্বাস করেন। কারণ এরা সহজেই সবার সাহায্যে এগিয়ে আসেন।

অন্যদিকে ভাইরাল হওয়া এই ছবিতে যারা প্রথমেই দেখতে পাচ্ছেন একজন ব্যক্তির ছবি, তাদের মধ্যে অভাব রয়েছে সততার। এরা খুব সহজেই অন্যের বিশ্বাস নষ্ট করতে পারেন। এর ফলে অন্যদের খুব সহজেই ঠকিয়ে দিতে পারেন।


এরা অত্যন্ত জটিল মনের মানুষ। অন্যদিকে যারা সেই ছবিতে একটি গাছের ছবি দেখতে পাচ্ছেন, তাঁরা অন্যদের তুলনায় বেশি সহজ এবং সরল হয়। এবার আপনার পালা। ভালো করে দেখুন এই ছবি। আপনি সবার প্রথমে কী দেখতে পাচ্ছেন এই ছবিতে?



সময় জার্নাল/এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল