শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নজরুলের গান ও কবিতার দুই অ্যালবাম প্রকাশ হলো

শুক্রবার, জুলাই ২২, ২০২২
নজরুলের গান ও কবিতার দুই অ্যালবাম প্রকাশ হলো



বিনোদন ডেস্ক: আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশিত হলো এ প্রজন্মের গুণী সংগীতশিল্পী জান্নাতে রোম্মান তিথির কণ্ঠে কাজী নজরুল ইসলামের গানের অ্যালবাম ‘মনে রাখার দিন’ এবং নজরুলের গান ও কবিতার যুগলবন্দি ‘যদি আর বাঁশি না বাজে’।


শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় ধানমন্ডির ছায়ানট সংস্কৃতি ভবনে অ্যালবাম দটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবি নজরুল ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক মোহাম্মদ জাকীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কাজী নজরুল ইসলামের নাতনি খিলখিল কাজী এবং বিশিষ্ট নজরুলসংগীতশিল্পী সালাউদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন বিশিষ্ট সংগীতশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বদরুল হাসান খান ঝন্টু।


কাজী নজরুল ইসলামের বিভিন্ন আঙ্গিকের দশটি গান নিয়ে সাজানো হয়েছে ‘মনে রাখার দিন’ অ্যালবামটি। সংগীতায়োজন করেছেন অম্লান হালদার। নজরুলের গান ও কবিতার যুগলবন্দি ‘যদি আর বাঁশি না বাজে’ অ্যালবামে রয়েছে জান্নাতে রোম্মান তিথির কন্ঠে চারটি গান এবং কবির কিরণের চারটি কবিতা আবৃত্তি।


অ্যালবামের মোড়ক উম্মোচনের পাশাপাশি অনুষ্ঠানে ছিলো গুণী ব্যক্তিত্বদের শুভেচ্ছা কথন পর্ব, শিল্পী কথন পর্ব এবং অ্যালবামের দু’টি গানের মিউজিক ভিডিও প্রদর্শনী। সবশেষে শিল্পী জান্নাতে রোম্মান তিথি সংগীত 


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল