শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় জবির দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ

শনিবার, জুলাই ৩০, ২০২২
ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় জবির দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ

অনুপম মল্লিক আদিত্য, জবি প্রতিনিধি:

গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার প্রথম ধাপে অনুষ্ঠিত হয়েছে ‌‌‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা। জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রে পরীক্ষা দিয়েছেন প্রায় ১২ হাজার পরিক্ষার্থী। জবিস্থ দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের পক্ষ থেকে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সহায়তার বসানো হয়েছে হেল্প ডেস্ক। 

ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বলছে, বিভিন্ন জেলার ছাত্রকল্যাণ এর এই উদ্যোগ আমাদের জন্য অনেক সহায়ক ছিলো। আমাদের বিভিন্ন সহযোগিতায় এগিয়ে এসেছে তারা।

এ বিষয়ে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অন্যান্য ছাত্রকল্যাণের ন্যায়  দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ  ও একটা পরিবার। এই পরিবারের সকল সদস্যরা মিলে আমরা দিনাজপুর জেলা থেকে আগত ২০২১-২০২২ সেশনে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করার জন্য সব সময় পাশে থাকার চেষ্টা করছি। আজকের ন্যায় সামনে আরো ২ ইউনিটের পরীক্ষায় আমাদের সার্বিক সহযোগিতার ধারা চালু থাকবে এবং অতীতের ন্যায় বর্তমানে চালু রেখে ভবিষ্যতে ও তা অব্যাহত থাকবে। আমরা আমাদের দিনাজপুর জেলার সকল ভাই বোনদের সার্বিক সহযোগিতার জন্য সর্বোচ্চ চেষ্টা করব।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল