শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

প্রাইভেটকার খাদে পড়ে নবদম্পতি নিহত

শনিবার, আগস্ট ১৩, ২০২২
প্রাইভেটকার খাদে পড়ে নবদম্পতি নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে শিমুল হোসেন (২৮) ও জিনিয়া খাতুন (২৪) নামে এক নবদম্পতি নিহত হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটা মোড়ের লাটাহার ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। শিমুল জেলার মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কুলিহার গ্রামের ইট ব্যাবসায়ী মো. আব্দুল খালেকের ছেলে। তিনি সম্প্রতি জিনিয়া খাতুনের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, দুপুরে শিমুল নিজে গাড়ি চালিয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে গ্রামের বাড়ি থেকে নওগাঁ শহরের দিকে আসছিলেন। হঠাৎ করে মাটি বোঝাই একটি ট্রাক তার প্রাইভেটকারটির সামনের রাস্তায় উঠে পড়ে। ওই ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের র‍্যালিং ভেঙে রাস্তার পূর্ব পাশের গভীর খাদে পড়ে যায় কারটি।

তিনি আরও জানান, স্থানীয় লোকজন এবং নওহাটা পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে গাড়ির গ্লাস ভেঙে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে নওগাঁ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মাত্র কয়েকদিন আগে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ না করায় এবং পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল