বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

যেকোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন ইমরান খান

রোববার, আগস্ট ২১, ২০২২
যেকোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পিটিআইয়ের চেয়ারপারসন ইমরান খানের বিরুদ্ধে এজাহার দায়ের (এফআইআর) করা হয়েছে। তাকে যেকোনো মুহূর্তে গ্রেফতার করা হতে পারে বলে গুঞ্জন চলছে।

রোববার রাতে ইসলামাবাদের মারগালা থানায় সন্ত্রাসবিরোধী আইনের আওতায় এজাহারটি দায়ের করা হয়। দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট আলী জাভেদ এটি দাখিল করেন। অভিযোগে বলা হয়, ইমরান খান তার বক্তৃতার মাধ্যমে জনগণের বিরুদ্ধে উত্তেজনা ও সন্ত্রাস ছড়িয়ে দিয়েছেন।

ইমরান খানের বনি গালার বাসভবনের বাইরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অনুমতি ছাড়া কোনো লোককে তার বাসভবনে ও বাসভবনগামী রাস্তায় প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

এদিকে পিটিআই কর্মীরাও ইমরান খান চকে উপস্থিত রয়েছেন। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ইতোমধ্যেই জারি করা হয়েছে কিনা তা জানা যায়নি।

তবে পিটিআই নেতা মুরাদ সাইয়িদ টুইটারে জানিয়েছেন, ইমরান খানকে গ্রেফতার করার আদেশ ইস্যু করা হয়েছে।

ইমরান খান শনিবার রাজধানীতে একটি জনসভায় বলেছিলেন, দলের শাহবাজ গিলের ওপর নির্যাতন করার জন্য ইসলামাবাদের ইন্সপেক্টর জেনারেল, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ও নারী ম্যাজিস্ট্রেটকে 'ছাড়বেন না'।

ইমরান খান আরো বলন, গিলের বিরুদ্ধে মামলা দায়ের করা হলে ফজলুর রহমান, নওয়াজ শরিফ, রানা সানাউল্লাহকেও বিচারের আওতায় আনা হবে।

তিনি বলেন, গিলকে নির্যাতন করার মাধ্যমে সরকার আমাদের ভয় দেখাতে চাচ্ছে।

শাহবাজ গিল নামে পরিচিত মোহাম্মদ শাহবাজ সাব্বির গিল শিক্ষাবিদ, রাজনীতিবিদ ও ইমরান খানের বিশেষ সহকারী। তাকে রাষ্ট্রদ্রোহ, রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে উসকানি দেয়ার অভিযোগে ইসলামাবাদ পুলিশ গ্রেফতার করে।

সময় জার্নাল/এলআার


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল