শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গ্রেনেড হামলার প্রতিবাদে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা

রোববার, আগস্ট ২১, ২০২২
গ্রেনেড হামলার প্রতিবাদে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা

বেরোবি প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজন এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। (২১ আগষ্ট) বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এর পরীক্ষার হল রুমে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর শাখার সভাপতি সফিউর রহমান সফি, বিশেষ অতিথি বেরোবি বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক  নুরুজ্জামান খান ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক  মাহফুজুর রহমান শামীমের সঞ্চালনায়  সভাপতিত্ব করেন শাখা ছাত্রলীগের  সভাপতি পোমেল বড়ুয়া। এসময় ছাত্রলীগের তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

যুদ্ধক্ষেত্রের ব্যবহৃত গ্রেনেড ব্যবহার করে এই হামলায় জোট সরকারের সরাসরি সম্পৃক্ততার কথা উল্লেখ করে বক্তারা বলেন, দেশে এখন সন্ত্রাসী কার্যক্রম নেই। আওয়ামী লীগ জনগণকে সুরক্ষা দিতে সমর্থ হয়েছে। এমন বর্বরোচিত হামলার সাথে যারা জড়িত তাদের প্রত্যেকের মৃত্যুদন্ড কার্যকর করে দৃষ্টান্ত স্থাপন করতে সরকারকে আহবান জানান বক্তারা।

প্রধান অতিথি সফিউর রহমান সফি বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার প্রধান পরিকল্পনাকারী  তারেক জিয়ার কারাদন্ডের রায়ে  আমরা সন্তুষ্ট নই। তাকে অতিবিলম্বে  দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ডের রায় দিয়ে কার্যকর করা হোক।

এছাড়াও ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের মাগফেরাত কামনায় বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

সময় জার্নাল/এলআার


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল