শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মধ্যরাতে পুত্রবধূকে শ্লীলতাহানির চেষ্টা: ভ্রাম্যমাণ আদালতে শ্বশুরের এক বছরের কারাদণ্ড

বুধবার, আগস্ট ২৪, ২০২২
মধ্যরাতে পুত্রবধূকে শ্লীলতাহানির চেষ্টা: ভ্রাম্যমাণ আদালতে শ্বশুরের এক বছরের কারাদণ্ড

হিলি প্রতিনিধি :


আপন পুত্রবধূর ঘরে প্রবেশ করে তাকে শ্লীলতাহানির অভিযোগে নুরুজ্জামান ইসলাম (৪২) নামের এক ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।আজ বুধবার (২৪ আগষ্ট)  দুপুরে দিনাজপুরের বিরামপুর উপজেলার ৬নং জোতবানি ইউনিয়নে এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট ৬নং জোতবানি ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, কারাদণ্ডপ্রাপ্ত আসামি নুরুজ্জামানের স্ত্রী বিদেশ এবং ছেলে ঢাকায় থাকেন।


ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, নুরুজ্জামান একজন অটো রিক্সাচালক। মঙ্গলবার (২৩ আগষ্ট) গভীর রাতে নুরুজ্জামান বাড়িতে ফিরে তার আপন পুত্রবধূর ঘরে প্রবেশ করে তাকে শ্লীলতাহানি করার চেষ্টা করেন। পুত্রবধূর আত্ম চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে। বিষয়টি বিরামপুর থানা পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকারকে অবহিত করে।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান, ছেলের বউয়ের শ্লীলতাহানির অভিযোগে আপন শ্বশুর অটো রিক্সাচালক নুরুজ্জামানকে আটক করে স্থানীয়রা থানায় খবর দেয়।পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়ের সঙ্গে কথা বলে শ্বশুরের শ্লীলতাহানির সম্পৃক্ততা থাকায় তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল