শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বেরোবিতে গঠিত হবে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১, ২০২২
বেরোবিতে গঠিত হবে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি

বেরোবি প্রতিনিধিঃ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় নীতিনির্ধারক নেতাদের নির্দেশে দ্রুত সময়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানা যায়।

কেন্দ্রীয় নির্দেশে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর এর কমিটি গঠনের দায়িত্ব পেয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সাইদুর রহমান এবংঅ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের  সহযোগী অধ্যাপক ড. আপেল মাহমুদ।

সংগঠনের নেতা কর্মীদের চাঙ্গা রাখতে সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে কেন্দ্রীয় নির্দেশনা মেনে সকল প্রোগ্রাম বাস্তবায়ন করা হবে বলে জানা যায়। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে শোকের মাস আগস্ট ২০২২ স্মরণে ”বঙ্গবন্ধুর দর্শন ও বাংলাদেশ” বর্তমান প্রেক্ষিতে রংপুর সাহিত্য পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় এবং রংপুর জেলার নেতৃবৃন্দ, আওয়ামী লীগ এর কেন্দ্রীয় নেত্রী এবং সাবেক রংপুর এর সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুর রহমান, মুক্তিযোদ্ধাবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মোঃ সাইদুর রহমান রাশিয়া বঙ্গবন্ধু পরিষদ এর সঙ্গে সম্পৃক্ত ছিলেন ২০১৯-২০২১ সাল পর্যন্ত। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সহ-সভাপতির দায়িত্ব পালন করেন ২০০৮-২০১০ সাল পর্যন্ত। এছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সঙ্গে ২০০৩-২০১০ সাল পর্যন্ত, সাতক্ষীরা সদর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ছিলেন ২০০৮-২০১০ সাল এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুর এর মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের স্টিয়ারিং কমিটির নির্বাচিত সদস্য ছিলেন ২০১২-২০১৭ সাল পর্যন্ত। এবং তিনি বেগম রোকেয় বিশ্ববিদ্যালয়ের তিন বার শিক্ষক সমিতির কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল