শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নোরাকে ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
নোরাকে ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক: ফের জেরার মুখে পড়েছেন নোরা ফতেহি। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরুপের মামলায় জড়িয়েছে তার নাম। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। সূত্রের খবর, সুকেশের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার তলব করা হয় অভিনেত্রী নোরাকে। দিল্লি পুলিশের ইকোনমিক উইংস তাকে ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে।

কোটি কোটি টাকা তছরুপের মামলায় একইসঙ্গে নাম জড়িয়েছে বলি অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজেরও। অতিরিক্ত চার্জশিটে তার নামও জুড়েছে ইডি। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল এই খবর। শুধু জ্যাকুলিন নয়, একই মামলায় প্রশ্নের মুখে নোরা ফতেহি। সুকেশের দেয়া দামি উপহার উপভোগ করেছেন নোরাও।

এই প্রতারণা মামলায় অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ডিসেম্বরেই জানা গিয়েছিল ইডি’র হয়ে এবং সুকেশের  বিরুদ্ধে সাক্ষ্য দেবেন নোরা। এদিকে নোরা আগে জানিয়েছেন, সুকেশের সঙ্গে তার কোনো ব্যবসায়িক লেনদেন ছিল না কখনো। বরঞ্চ ন্যায়বিচারের জন্য সাক্ষ্য দিতেও রাজি তিনি।

নোরা ফাতেহি জিজ্ঞাসাবাদের সময় জানিয়েছেন, তাকে একটি স্বেচ্ছাসেবীমূলক অনুষ্ঠানের জন্য উপস্থিত থাকতে বলা হয়েছিল। পরিবর্তে একটি গুচির ব্যাগ, আইফোন উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখরের স্ত্রী লীনা পল। এখানেই শেষ নয়, নোরা জানিয়েছেন, তিনি ও চন্দ্রশেখর তাকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার হিসেবে দেবেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল