শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

দগ্ধ রনির জন্য দোয়া চাইলেন মীর আফসার আলী

শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২
দগ্ধ রনির জন্য দোয়া চাইলেন  মীর আফসার আলী

সময় জার্নাল ডেস্ক: 


গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরে একটি অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়েছেন স্ট্যান্ড-আপ কমেডিয়ান, অভিনেতা, উপস্থাপক ও মডেল আবু হেনা রনি। বর্তমানে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন। চিকিৎসকরা বলছেন, রনি শঙ্কামুক্ত নন।

ভারতের কমেডি শো ‘মীরাক্কেল’-এর অন্যতম সেরা প্রতিযোগী ছিলেন রনি। তার অগ্নিদগ্ধ হওয়ার খবরে চিন্তিত মীরাক্কেলের উপস্থাপক  মীর আফসার আলী। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয় এই কমেডিয়ানের জন্য ‘দোয়া’ চেয়েছেন তিনি।


ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে মীর লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’


রনির শারীরিক অবস্থা সম্পর্কে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেছেন, ‘আবু হেনা রনির শ্বাসনালী একটু ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।’


এদিকে গ্যাস বেলুন বিস্ফোরণে রনি ছাড়াও দগ্ধ হয়েছেন আরও চার জন। তারা হলেন মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।


২০১১ সালে ‘মীরাক্কেল’-এ যোগ দিয়েছিলেন রনি। ‘দুলাভাই’ হিসেবে তুমুল জনপ্রিয় হয়েছিলেন তিনি। ভিকি ও পার্থর পাশাপাশি ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৬’-এর চ্যাম্পিয়ন হয়েছিলেন।



 

এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল