শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বাংলাদেশ আদর্শবাদী দলের (বিআইপি) লংমার্চ

মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২
বাংলাদেশ আদর্শবাদী দলের (বিআইপি) লংমার্চ

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : 

সুষ্ঠ নিরপেক্ষ ও শান্তিপুর্ন নির্বাচনের দাবীতে পায়ে হেটে কুড়িগ্রাম থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে বাংলাদেশ আদর্শবাদী দল (বিআইপি)’র লংমার্চ শুরু করেছে দলটির চেয়ারম্যান মো: মতিয়ার রহমান।

মঙ্গলবার দুপুরে লংমর্চের আগে কুড়িগ্রাম প্রেসক্লাবে সৈয়দ শামসুল হক মিলনায়তনে সংবাদ সম্মেলনে দলটির চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান বলেন, তত্বাবধায়ক সরকার পদ্ধতি প্রথমে বিএনপি বাতিল করেছে এবং পরবর্তীতে আওয়ামলীগ বাতিল করেছে। নির্বাচনকে সামনে রেখে পুনরায় তত্বাবধায়ক পদ্ধতির দাবীতে আন্দোলন সংগ্রাম শুরু করেছে কিছু কিছু দল যা দেশের অগ্রযাত্রা ও মুক্তিযুদ্ধের বিনিময়ে অর্জিত দেশের উন্নয়নের জন্য বড় বাধা। 

সংবাদ সম্মেলনে দলটির চেয়ারম্যান আরো জানান, সুষ্ঠ নির্বাচনের স্বার্থে এমন একটি ব্যবস্থা চালু করা হোক, যে ব্যবস্থার কোন পরিবর্তন হবে না এবং আন্দোলনের প্রয়োজন হবে না। 

সংবাদ সম্মেলন শেষে দেশের শান্তি শৃংখলা রক্ষা ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে প্রধান মন্ত্রীর কার্যালয় অভিমুখে পায়ে হেটে কুড়িগাম প্রেস ক্লাব থেকে লংমার্চ শুরু করেন তিনি।

চলতি বছরের ১৪ মে কুড়িগ্রামে প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজে চেয়ারম্যান হিসেবে বাংলাদেশ আদর্শবাদী দল (বি.আই.পি) ঘোষণা করেন মো: মতিয়ার রহমান। বর্তমানের তার দলের ২শর মতো সদস্য থাকলেও একাই লংমার্চ শুরু করেছেন তিনি। দলের চেয়ারম্যানওে বাড়ি কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায়। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল