শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাটোরে ছাত্রলীগ নেতা জীবনের দাফন সম্পন্ন

শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
নাটোরে ছাত্রলীগ নেতা জীবনের দাফন সম্পন্ন

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার লোকজনের হামলায় আহত ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবনের নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

সকাল ১১ টায় স্থানীয় আমতলী উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাযাপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল , জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান ও নিহতের চাচা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফিরোজসহ অন্যরা।

এ সময় নেতৃবৃন্দ নিহতের ঘটনায় জড়িত আসাদ ও তার ভাইসহ সমর্থকদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার আহবান জানান। এছাড়া তাকে দল থেকে বহিস্কারের ঘোষনা দেন নেতারা।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর আসাদের নানা অনিয়ম ও দূণীতি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক জামিউল আলীম জীবন।

এ ঘটনার জেরে ১৯ রাতে জীবন ও তার বাবাকে মারপিট ও কুপিয়ে আহত করে আসাদ ও তার লোকজন। পরে আহত অবস্থায় তাদেরকে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় জীবন ২১ তারিখে মারা যায় বলে পরিবার দাবি মরদেহ আটকে রাখার অভিযোগ করলেও হাসপাতাল কর্তৃপক্ষ তাকে গতকাল শুক্রবার দুপুরে মৃত ঘোষনা করে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল