মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

অবশেষে শাকিরার সাথে প্রেমের গুজব নিয়ে মুখ খুললেন ইকের ক্যাসিয়াস!

রোববার, অক্টোবর ২, ২০২২
অবশেষে শাকিরার সাথে প্রেমের গুজব নিয়ে মুখ খুললেন ইকের ক্যাসিয়াস!

সময় জার্নাল ডেস্ক:

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকে ও কলম্বিয়ান গায়িকা শাকিরার বিচ্ছেদের ঘটনা নিয়ে তোলপাড় ক্রীড়াঙ্গন ও বিনোদন জগতে। ইতোমধ্যেই শাকিরা-পিকে দুজনের নামের সঙ্গেই জড়িয়েছে নতুন কাউকে ডেট করার খবর। কিন্তু সম্প্রতি শাকিরাকে সোশ্যাল মিডিয়ায় 'অনুসরণ' করে আলোচনায় উঠে এসেছেন সাবেক রিয়াল মাদ্রিদ গোলকিপার ইকের ক্যাসিয়াস। 

শাকিরাকে বহু বছর ধরেই চেনেন ক্যাসিয়াস। কিন্তু এতদিন যাবত তিনি শাকিরাকে ইনস্টাগ্রামে অনুসরণ করেননি। তবে পিকের সাথে শাকিরার বিচ্ছেদের পরেই কেন অনুসরণ করতে শুরু করলেন, এই ছিল ভক্তদের প্রশ্ন। তাহলে কি লুকিয়ে প্রেম করছেন এই জুটি?

তবে অবসরপ্রাপ্ত এই ফুটবলারের পারিষদ জানিয়েছেন, শাকিরা ও ক্যাসিয়াসের মধ্যে কোনো রোমান্টিক সম্পর্ক নেই। এদিকে ক্যাসিয়াস নিজেও মুখ খুলেছেন এই গুজব নিয়ে।

ইনস্টাগ্রাম স্টোরিতে এ প্রসঙ্গে ক্যাসিয়াস লিখেছেন, "অবিশ্বাস্য... অবিশ্বাস্য!"

ক্যাসিয়াস ও সারা কার্বোনেরোর বিচ্ছেদ

গত বছরই জানা গিয়েছিল, স্ত্রী সারা কার্বোনেরোর সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন ইকের ক্যাসিয়াস। ২০১৬ সালে সারা কার্বোনেরোকে বিয়ে করেন ক্যাসিয়াস।

স্পেনের হয়ে ২০১০ বিশ্বকাপ জয়ের পর সাংবাদিক প্রেমিকা সারা কার্বোনেরোর সাথে অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরাবন্দী হন ইকের ক্যাসিয়াস। পেশাদারি কাজেই তখন বিশ্বকাপের ভেন্যুতে ছিলেন সারা। ফাইনালে দুর্দান্ত কিছু সেভের পর বিশ্বকাপ জয়ের মুহূর্ত্টা প্রেমিকার সাথে ভাগ করে নিয়েছিলেন ক্যাসিয়াস।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল