শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বিয়ে হয়নি শাকিব ও বুবলীর : সন্তান শেহজাদ খান বীরের ভবিষ্যৎ কি?

সোমবার, অক্টোবর ৩, ২০২২
বিয়ে হয়নি শাকিব ও বুবলীর : সন্তান শেহজাদ খান বীরের ভবিষ্যৎ কি?

সময় জার্নাল ডেস্ক :


চিত্রনায়ক শাকিব খান ও বুবলীর সন্তান শেহজাদ খান বীর পিতৃপরিচয় এখন কি হবে? নতুন করে এ প্রশ্ন এখন ?। যদিও সন্তানের নামের সাথে ‘খান’ পদবী লাগানো হয়েছে, তারপরও এ প্রশ্ন উঠেছে, সে কি পিতৃপরিচয়হীনভাবে বড় হবে? কারণ, শাকিব ও বুবলীর নাকি বিয়েই হয়নি। চমকপ্রদ এ তথ্য দিয়েছেন শাকিবের ঘনিষ্ট এক পরিচালক। তাকে যখন প্রশ্ন করা হয়, শাকিবের সাথে নাকি বুবলীর ডিভোর্স হয়েছে?


এমন প্রশ্নের জবাবে তিনি হাসতে হাসতে বলেন, তাদের তো বিয়েই হয়নি। ডিভোর্স হবে কিভাবে? এ কথা শোনার পর যে কারো আকাশ থেকে পড়ার কথা! তাকে পুনরায় প্রশ্ন করা হয়, এ তথ্য কতটা সঠিক এবং আপনি কতটা নিশ্চিত? জবাবে তিনি দৃঢ়তার সাথে বলেন, একশ’ থেকে পাঁচশ’ পার্সেন্ট নিশ্চিত। শাকিব নিজে আমাকে বলেছেন, ‘বিয়ে করিনি’। অপনারা শাকিব ও বুবলীকে জিজ্ঞেস করুন। তারা মিডিয়ার সাথে এ ব্যাপারে কথা বলছেন না কেন? এড়িয়ে চলছেন কেন? কারণ হচ্ছে, তাদের বিয়ে নিয়ে বলার কিছু নেই। অপু যেমন মিডিয়ায় হাজির হয়ে শাকিবের সাথে কবে, কখন, কোথায় বিয়ে হয়েছে, সব খুলে বলেছে। বুবলি কেন তা করতে পারছে না? 


কারণ, এ ব্যাপারে তার বলার কিছু নেই। শাকিব ও বুবলির মধ্যে বিয়ে না হওয়ার বিষয়টি চেপে যাওয়া নিয়ে ইতোমধ্যে সমঝোতা হয়েছে যে, বিয়ে না হওয়ার বিষয়টি প্রকাশ করবে না। পরিচালক বলেন, শাকিবের সাথে আমি ঘনিষ্টভাবে কাজ করেছি। তার বিপদে-আপদে পাশে থেকেছি। যখনই কোনো সমস্যায় পড়েছে আমি তার পাশে দাঁড়িয়েছি। তিনি তার ব্যক্তিগত সমস্যা আমার সাথে অকপটে শেয়ার করতেন। তাকে প্রশ্ন করা হয়, আপনি এত ঘনিষ্ট হওয়া সত্ত্বেও শাকিবের এসব গোপন তথ্য প্রকাশ করছেন কেন? জবাবে তিনি অনেকটা ক্ষোভের সঙ্গে বলেন, তাকে কাছ থেকে দেখেছি। 


আমার চেয়ে ভালোভাবে তাকে কেউ চিনে না। ও কোনো মানুষের পর্যায়ে পড়ে না। তার এমন চরিত্র দেখে নিজ থেকে সরে এসেছি। একজন পরিচালক ও শিল্পীর সাথে যে পেশাদার সম্পর্ক থাকা দরকার, তাই বজায় রেখেছি। সত্যিই কি শাকিব বুবলীকে বিয়ে করেননি? জবাবে পরিচালক বলেন, আগেই বলেছি, আমি একশ’ থেকে পাঁচশ’ পার্সেন্ট নিশ্চিত। 


এটা শাকিবের নিজের কথা। যদি বিয়ে করে থাকে, তাহলে তাদের বিয়ের কাবিননামা দেখাতে বলেন। এত ঘটনার পরও শাকিব কিংবা বুবলী কেউই কিন্তু কবে, কখন, কোথায় বিয়ে হয়েছে, তা বলেননি। শুধু সন্তান কোলে নিয়ে ফেসবুকে ছবি পোস্ট করেছে। এ দিয়ে বোঝাতে চেয়েছে তারা বিয়ে করেছে। একটি ফুটফুটে বাচ্চার ছবি দিয়ে সবার দৃষ্টি তার দিকেই নিয়ে গিয়েছে।


ফলে তাদের যে বিয়ে হয়নি, এ প্রসঙ্গটি আড়ালে চলে গেছে। কেউ ভাবেনি, তাদের বিয়ে ছাড়াই সন্তান হয়েছে। এটাই স্বাভাবিক চিন্তা। যে কেউই ধরে নেবে বিয়ের মাধ্যমেই সন্তান হয়েছে। তিনি চ্যালেঞ্জ দিয়ে বলেন, তারা বিয়ের কাবিননামা দেখাতে পারবেন না। তার এ তথ্য থেকে সচেতন যে কারো মনে হবে, তাহলে শাকিব ও বুবলীর সন্তানের ভবিষ্যত কি? সে কি পিতৃপরিচয়হীনভাবেই বড় হবে? উল্লেখ করা প্রয়োজন, রাত্রী নামে এক সহশিল্পীও তার সন্তানের পিতা শাকিব খান দাবী করে ঘুরে বেড়াচ্ছে। রাহুল খান নামে সেই সন্তানের বয়স এখন ১৫। পিতৃপরিচয়হীনভাবেই সে বড় হচ্ছে।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল