শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মাদ্রিদে সংবর্ধিত হলেন অভিনেতা মাজনুন মিজান

রোববার, অক্টোবর ৯, ২০২২
মাদ্রিদে সংবর্ধিত হলেন অভিনেতা মাজনুন মিজান

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি:

স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান সংবর্ধনা প্রদান করা হয়েছে । তিনি গতকাল লন্ডন থেকে ১ দিনের জন্য মাদ্রিদে আসলে প্রবাসীদের পক্ষ থেকে নৈশভোজ ও সংবর্ধনা দেয়া হয়। একই সাথে উদীয়মান পরিচালক ফাখরুল আরেফিন খানকে ও সংবর্ধনা দেয়া হয়।

শনিবার (৮ অক্টোবর) রাত ১১ টায় অভিনেতা মাজনুন মিজান মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে উপস্থিত হলে প্রবাসীরা তাকে করতালি দিয়ে বরন করে নেয়। এ সময় নৈশভোজ এর মাধ্যমে সেখানে উৎসুখ মুখর পরিবেশের সৃষ্টি হয়।পরে প্রবাসীদের পক্ষ থেকে বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন ও সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার তার হাতে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী ব্যাবসায়ী শায়ান ইসলাম, মোঃ মজিবুর, মোঃ ফিরোজ, আব্দুল হক,আব্দুল মুকিত,জামিল আহমেদ,নমান আহমেদ, মোঃ সেলিম,শাইখ ইসলাম, সিরাজুল ইসলাম, মুন্সী সবুজ, স্পেন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ, গাজীপুর জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি অসীম রিবেরি ক্রীস, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সংস্কৃতি সম্পাদক বিপ্লব খান, সদস্য এমদাদুল হক, কমিউনিটি নেতা আরেফিন পাশা, টুটুল শেখ প্রমুখ।

পরে সংকিপ্ত প্রতিক্রিয়ায় অভিনেতা মাজনুন মিজান বলেন, ব্যাক্তিগত এই ভ্রমনে এসে প্রবাসীদের এই অসাধারণ আতিথিয়তা পেয়ে আমি মুগ্ধ। ১ দিনের জন্য এসে স্পেন দেখা সম্ভব নয়। ভবিষ্যতে লম্বা সময় নিয়ে আসবো।

ক্যারিয়ারে ২০ বছরের বেশি সময় ধরে কাজ করা এই অভিনেতা বলেন, বর্তমানে সিনেমা, নাটকের মান ভালো। এখন আগের চেয়ে অনেক উন্নত হয়েছে। বিশেষত প্রযুক্তির কল্যাণে নাটক এগিয়ে যাচ্ছে।

ভবিষ্যতে দেশপ্রেম নিয়ে বৃহত্তর পরিসরে নাটক-সিনেমা নির্মাণ করার পরিকল্পনা আছে উল্লেখ করে মাজনুন মিজান বলেন, দেশপ্রেমের নাটক ও সিনেমা বানাতে চাই। কারণ, মানুষের মধ্যে এখন দেশের প্রতি তেমন মায়া নেই। অমরা যেহেতু শিল্প, সাহিত্যের সেক্টরে কাজ করি, আমাদের একটা দায় আছে মানুষের বিবেককে জাগ্রত করার।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল