শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

একটা হলেও ভালো সিনেমা করতে চাই: সামিরা খান মাহি

সোমবার, অক্টোবর ১০, ২০২২
একটা হলেও ভালো সিনেমা করতে চাই: সামিরা খান মাহি

সময় জার্নাল ডেস্ক:


বাংলাদেশের শোবিজে বর্তমানে যে কজন অভিনেত্রী সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে চলছেন তাদের মধ্যে অন্যতম সামিরা খান মাহি। তরুণ এই অভিনেত্রী এরইমধ্যে নাটক-টেলিফিল্মে নিজের জাত চিনিয়েছেন। তার অভিনীত কয়েকটি কাজই পেয়েছে জনপ্রিয়তা।


অনেক দিন ধরেই মিডিয়ায় গুঞ্জন বড় পর্দায় দেখা যেতে পারে ছোট পর্দায় দ্রুত আলো কাড়া এই অভিনেত্রীকে। মাঝে শোনা যায় শাকিব খানের নায়িকা হওয়ার দৌড়েও তার নাম আলোচনায় আসছে। গত কিছুদিন ধরে ‘নায়িকা’ ইস্যুতে আরও বেশি চর্চায় আছেন মাহি।


এসব ঘটনার কতটুকু সত্য? তিনি নিজেই বা কী ভাবছেন? এ বিষয়ে জানতে চাইলে সামিরা বলেন, ‘সত্য কথা বলতে গত কিছুদিন ধরেই সিনেমায় কাজের বিষয়ে কথা হচ্ছে। বর্তমানে কয়েকজনের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ চলছে। এটা দারুণ ব্যাপার যে সবাই আমাকে নিয়ে ভাবছেন। বিষয়টি আমি বেশ উপভোগ করছি। তবে এখন পর্যন্ত কোনো প্রজেক্ট নিয়ে চূড়ান্ত কথা হয়নি। হলেই সবাই জানিয়ে দেবো।’


সিনেমায় অভিনয়ের বিষয়ে নিজের আগ্রহের বিষয়ে এই অভিনেত্রীর ভাষ্য, “সম্প্রতি ‘পরাণ’, ‘হাওয়া’ সিনেমাগুলো জনপ্রিয় হওয়ায় এ নিয়ে আমার মধ্যেও ইতিবাচক ভাবনা এসেছে। গল্প, চরিত্র, নির্মাতাসহ আনুষাঙ্গিক সব কিছু যদি মন মতো হয় তবে কাজ করতে রাজি। একটা হলেও ভালো সিনেমা করতে চাই।”


যদি কোনো সিনেমায় যুক্ত হন তবে চুক্তির পর সময় নিয়ে নিজেকে প্রস্তুত করবেন। তারপরই প্রবেশ করবেন রূপালি পর্দার ঝলমলে দুনিয়ায়।এদিকে, সম্প্রতি ব্যাংককে গিয়ে ৫টি নাটকের শুটিং করে এসেছেন সামিরা খান মাহি। মঙ্গলবার (১১ অক্টোবর) থেকে নতুন আরও ৫টি নাটকের শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। এগুলোর তিনটিতে মাহি অভিনয় করবেন মুশফিক আর ফারহানের বিপরীতে। 


এসএম









Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল