শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফিরলেন, গোল করলেন এবং রোনালদো জেতালেন দলকে

বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০২২
ফিরলেন, গোল করলেন এবং রোনালদো জেতালেন দলকে

স্পোর্টস ডেস্ক:

দুই ম্যাচ বিরতি দিয়ে আবারও ম্যানইউর স্কোয়াডে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু স্কোয়াডেই নয়, ইউরোপা লিগে শেরিফের বিপক্ষে ম্যাচে সেরা একাদশেও ছিলেন।

টটেনহ্যাম এবং চেলসির বিপক্ষে রোনালদোকে স্কোয়াডেই রাখেননি কোচ এরিক টেন হাগ। যার প্রথমটিতে জিতেছিল ম্যানইউ, পরেরটিতে ড্র করেছিল চেলসির সঙ্গে। চেলসির বিপক্ষে শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বাদ দেয়া হয় তাকে।

দলে ফিরেই গোল করলেন সিআর সেভেন। জেতালেন দলকে। রোনালদো নৈপুণ্যে ভলদোভিয়ান ক্লাব শেরিফ টাইরাসপলকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদো ছাড়াও ম্যানইউর হয়ে গোল করেন দিয়েগো দালত, মার্কাস রাশফোর্ড।

এই জয়ের ফলে ইউরোপার শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে ম্যানইউ। ৫ ম্যাচ শেষে তাদের পয়েন্ট এখন ১২। তৃতীয় স্থানে থাকা শেরিপের পয়েন্ট ৩। সুতরাং, ম্যানইউর সামনে আর কোনো বাধা নেই। শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের পয়েন্ট ১৫। গ্রুপের শেষ ম্যাচে সোসিয়েদাদ এবং ম্যানইউ মুখোমুখি হওয়ার কথা রয়েছে।

৩০ মিনিটের আগেই গোল পেতে পারতেন রোনালদো। একেবারে গোলমুখ থেকে তার দুর্দান্ত একটি হেড বার ঘেঁষে বাইরে চলে যায়। ম্যাচের ৪৪ মিনিটে সবার ওপর লাফিয়ে উঠে এক বুলেট গতির হেডে শেরিফের জাল ভেদ করেন দিয়েগো দালত।

দ্বিতীয়ার্ধে কোচ মাঠে নামান ডিফেন্ডার হ্যারি মাগুইরেকে। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আগের আট ম্যাচ মিস করেন তিনি। দ্বিতীয়ার্ধ শুরুর পর আরও একবার গোলের সুযোগ পেয়েছিলেন রোনালদো। কিন্তু তার শট চলে যায় পোস্টের ওপর দিয়ে। একটু পর শেরিফের জালে আবারও বল জড়ান রোনালদো। কিন্তু এবার অফসাইডের কারণে গোলটি বাতিল করে দেয়া হয়।

৬৫তম মিনিটে লুক শ’র কাছ থেকে বল পেয়ে দারুণ এক হেডে শেরিফের জালে বল জড়ান মার্কাস রাশফোর্ড। ম্যাচের ৮১তম মিনিটে ম্যানইউর লিড বাড়িয়ে দেন রোনালদো। এবার তার নিজের হেড ফিরিয়ে দেন শেরিফ গোলরক্ষক। ফিরতি বলটিই রোনালদো জড়িয়ে দেন জালে। এরপরই দর্শকদের উদ্দেশ্যে উল্লাসে মেতে ওঠেন তিনি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল