বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

প্রথমবারের মত ইউএস ট্রেড শো'তে স্কিন কেয়ার ব্র্যান্ড 'ব্লেইজ্ ও স্কিন '

শুক্রবার, অক্টোবর ২৮, ২০২২
প্রথমবারের মত ইউএস ট্রেড শো'তে স্কিন কেয়ার ব্র্যান্ড 'ব্লেইজ্ ও স্কিন '

নিজস্ব প্রতিবেদক:

আমেরিকান স্কিন কেয়ার ব্রান্ড 'ব্লেইজ্ ও স্কিন' প্রথমবারের মত অংশ নিয়েছে ঢাকায় চলমান তিন দিনব্যাপী ইউএস ট্রেড শোতে। 

২৭ অক্টোবর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে 'ব্লেইজ্ ও স্কিন' এর প্যাভেলিয়ন উদ্বোধন করেন আমেরিকান সহকারী বানিজ্যমন্ত্রী অরুণ ভ্যানকাটারম্যান। এসময় উপস্থিত ছিলেন আমেরিকার রাষ্ট্রদূত পিটার হ্যাস। 

ইউএস ট্রেড শো'তে 'ব্লেইজ্ ও স্কিন' ব্রান্ডের পণ্য কিনতে দর্শনার্থীদের ভিড় লক্ষ্যনীয়। 

সংশ্লিষ্টরা জানান, ব্লেইজ্ ও স্কিন ব্র্যান্ডটি-এর মনমাতানো সুবাস জড়িত স্কিন কেয়ার প্রোডাক্টগুলোর জন্য বিখ্যাত। এই ব্র্যান্ডের প্রতিটি প্রোডাক্টের নিয়মিত ব্যবহার , ত্বকের সৌন্দর্য যেমন নিশ্চিত করে , পাশাপাশি এর মনমাতানো সুঘ্রাণ ভোক্তাকে প্রতিদিনের রূপচর্চায় আরও উদ্বুদ্ধ করে । এই ব্র্যান্ডের শাওয়ার জেল লাইন আপে আছে 'স্ট্যারি নাইট' এবং কোকোনাট ও 'রেইনবো ওয়েসিস '। 

বডি লোশন লাইন আপে আছে ট্রপিক্যাল ফ্রুট ও ক্ল্যাসি ফ্রেগরেন্সে সমৃদ্ধ 'অ্যাম্বার সানশাইন', ' মুন লাইট অরোরা। 

বডি জেলি লাইন আপে আছে লং লাস্টিং হাইড্রেটিং ইফেক্টযুক্ত ২ টি প্রোডাক্ট , 'এন্ডলেস ওশান' ও ' সামার স্মুদি ' । বডি স্ক্রাব লাইন আপে আছে ২ টি প্রোডাক্ট -'কাম ক্লোজার ' এবং ফেস স্ক্রাব ' ব্রাশড টুগেদার '। আরও আছে বার্চ ওয়াটার, হাইড্রো লাইজড রাইস প্রোটিন ও ভিটামিন ই সমৃদ্ধ ক্লাুড ফেস ক্রিম, 'ওহ! ভ্যানিলা '। এছাড়াও এই ব্র্যান্ডে আছে হোয়াইট ব্ল্যাক ফেস মাস্ক ' নো কম্প্রোমাইজ' স্লিপিং মাস্ক '- 'এলিভেনথ আওয়ার ' , গ্রিন ক্লে মাস্ক- ' স্প্রিং ফ্রস্ট ' । ব্লেইজ্ ও স্কিনের 'গ্লো ও টাইম' লাইন আপে আছে বিভিন্ন কার্যকরী উপাদানে সমৃদ্ধ টোনার এবং সিরাম । মেকআপ রিমুভারের জন্য আছে 'ওয়াইপ অফ ইঞ্জি' নামের মাইসেলার ওয়াটার।

বিখ্যাত মেকআপ আর্টিস্ট শাহিদা আহসান বলেন , আমেরিকার এই ব্র্যান্ডটি বাংলাদেশে প্রথমবারের মত যাত্রা শুরু করেছে । স্কিন ভাল রাখতে হলে ভাল স্কিনকেয়ার ব্র্যান্ড আবশ্যক। সেক্ষেত্রে 'ব্লেইজ্ ও স্কিন' ব্র্যান্ড আমারও পছন্দ এবং এর প্রোডাক্ট রেঞ্জ খুব গোছানো । 

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার বিভাগের শিক্ষার্থী শায়রা নাফসিন বলেন, 'ব্লেইজ্ ও স্কিনে'র প্রতিটি প্রোডাক্ট দেখতে যেমন লুক্রেটিভ , তেমনি এর ফ্রেগ্রেন্সও ভীষণ অ্যামেজিং। আমার এডুকেশনাল ব্যাকগ্রাউন্ডের কারণে রিসার্চের জন্য আমাকে সারা শহর , এমনকি শহরের বাইরেও যেতে হয় । কিন্তু শত ক্লান্তি সত্ত্বেও, আমি প্রতিদিনের স্কিন কেয়ার রুটিন মেইনটেইন করি শুধুমাত্র এই রিল্যাক্সিং ফ্রেগ্রেন্সের কারণে । 

উল্লেখ্য , ইউএস ট্রেড শো ২৯ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত । এই ইভেন্টের টিকিট পাওয়া যাবে প্রদর্শনীর গেটে । ছাত্র - ছাত্রীরা পরিচয়পত্র দেখানোর মাধ্যমে এই আয়োজনে বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল