বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

‘দ্বিতীয় জীবন’ শুরু করলেন এই সময়ের জনপ্রিয় ইমরান-পড়শী

মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২
‘দ্বিতীয় জীবন’ শুরু করলেন এই সময়ের জনপ্রিয় ইমরান-পড়শী


বিনোদন ডেস্ক :


এই সময়ের জনপ্রিয় দুই সংগীতশিল্পী ইমরান ও পড়শী। দু’জনই চ্যানেল আইয়ের সংগীত প্রতিযোগিতা থেকে উঠে এসেছেন। ২০০৮ সালে ইমরান ‘সেরাকণ্ঠ’ আর ২০০৯ সালে পড়শী ‘ক্ষুদে গানরাজ’-এর মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন। 

   

২০১২ সালে তারা প্রথমবারের মতো জুটি বেঁধে কণ্ঠ দেন ‘জনম জনম’ শিরোনামের গানে। সে গানটির তুমুল জনপ্রিয়তার পর ‘জয় হবেই হবে’, ‘আবদার’, ‘বলে দাও’, ‘এক দেখায়’ প্রভৃতি গানে কণ্ঠ দেন তারা। সেগুলোও শ্রোতারা বেশ ভালোভাবে গ্রহণ করেন।


এবার নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন ইমরান ও পড়শী। শিরোনাম ‘দ্বিতীয় জীবন’। গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। এরইমধ্যে এটির শুটিংয়ে অংশ নিয়েছেন ইমরান-পড়শী। সৈকত রেজার পরিচালনায় এই ভিডিও আলাদাভাবেই উপস্থাপন করা হয়েছে দুই শিল্পীকে।

    

গানটি নিয়ে ইমরান বলেন, ‘আমার ও পড়শীর দ্বৈত গান এর আগেও শ্রোতা-দর্শক খুব ভালোভাবে গ্রহণ করেছেন। এবারের গানটির কথা-সুরেও ভিন্নতা খুঁজে পাওয়া যাবে। ভিডিওটি করা হয়েছে আলাদা আয়োজনে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।’

   

পড়শী বলেন, ‘গানটি খুব ভালো হয়েছে। বেশ আশাবাদী। ইমরান ভাইয়া ও আমার গান নিয়ে আলাদা একটি প্রত্যাশা থাকে সবার। সেই প্রত্যাশা পূরণ হবে এ গানের মাধ্যমে।’

 

শিগগিরই ইউটিউবে সিএমভির চ্যানেলে ‘দ্বিতীয় জীবন’ গানচিত্রটি উন্মুক্ত করা হবে।


এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল