বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বরিশালে বিএনপির সমাবেশ শুরু, খালেদা-তারেকের আসন খালি

শুক্রবার, নভেম্বর ৪, ২০২২
বরিশালে বিএনপির সমাবেশ শুরু, খালেদা-তারেকের আসন খালি

বরিশাল প্রতিবেদক:

নানা নাটকীয়তা মোকাবিলা করে অবশেষে বরিশাল বঙ্গবন্ধু ‍উদ্যানে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (০৫ নভেম্বর) বেলা ১১টার পরে মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে গণসমাবেশ শুরু হয়। 

এদিকে বঙ্গবন্ধু ‍উদ্যান নেতাকর্মীতে কানায় কানায় পরিপূর্ণ। স্লোগানে স্লোগানে মুখর ‍উদ্যান। বিভিন্ন ‍এলাকা থেকে মিছিল নিয়ে ‍উদ্যানে আসছেন নেতাকর্মীরা। 

মঞ্চে ‍এখনো অতিথিবৃন্দ ‍এসে ‍উপস্থিত হননি। সভাপতি মনিরুজ্জামান ফারুক জানিয়েছেন, দুপুর ২টায় প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ‍ইসলাম আলমগীরসহ অন্য‍ান্য অতিথি মঞ্চে আসবেন। 

গণসমাবেশের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। তার আগে দেশবাসী ও খালেদ জিয়া-তারেক রহমানের জন্য দোয়া মোনাজাত করা হয়।

গণসমাবেশ প্রস্তুতি উপ-কমিটির মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব আবু নাসের মো. রহমাতুল্লাহ বলেন, সব বাধা উপক্ষো করে জেলা-উপজেলার নেতাকর্মীরা ইতোমধ্যে বেলস পার্কে হাজির হয়েছেন। এর আগেও ময়মনসিংহ, চট্টগ্রাম, খুলনা ও রংপুরের বিভাগীয় সমাবেশে একইভাবে সব পরিবহন বন্ধ করে দিয়ে সমাবেশ বানচাল করতে চেয়েছিল। কিন্তু তাতে সফল হয়নি। বরিশালেও জনজোয়ার অব্যাহত রয়েছে। আমরা একটু আগেই সমাবেশ শুরু করেছি। নেতাকর্মীরা আসছেন সমাবেশস্থলে। কেন্দ্রীয় নেতাকর্মীরা অল্প সময়ের মধ্যেই সমাবেশস্থলে পৌঁছাবেন।

বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন বলেন, কোটি নেতাকর্মীর দাবি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অন্যায্যভাবে জেল-জুলুম থেকে পরিত্রাণের। মঞ্চে তাদের ফিরে আসার জন্যই আসন খালি রাখা হয়েছে।

বক্তারা বলেন, অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বঙ্গবন্ধু উদ্যানে নেতাকর্মীরা দেখিয়ে দিয়েছে ‍এই সরকারের আর সময় নেই, যেকোনো মুহূর্তে পতন ঘটবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল