শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই: নুসরাত

শনিবার, নভেম্বর ৫, ২০২২
যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই: নুসরাত


সময় জার্নাল ডেস্ক:


সবসময়ই বিতর্ক লেগে থাকে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত কে নিয়ে। তবে প্রতিটি বিষয়েই স্পষ্ট বক্তব্য দিতে পছন্দ করেন নায়িকা। পার্কস্ট্রিট কাণ্ডে নাম জড়ানো থেকে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক— কোনো বিষয় নিয়েই চুপ থাকেননি তিনি।


সবসময় নিজের অবস্থান স্পষ্ট করেছেন নুসরাত। তারপরও  কটাক্ষের মুখে পড়তে হয় তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর মন্তব্যে ভরে ওঠে তার টুইটার থেকে ফেসবুক। যদিও নুসরাতের জীবনে একটাই মন্ত্র, শুধু নিজের কাজ করে যাওয়া। সেই মন্ত্রই আরও একবার মনে করিয়ে দিলেন নতুন এক ভিডিওতে।


চোখে সানগ্লাস। পরনে কালো রাতের পোশাক। ভিডিওতে লেখা উঠছে, ‘যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই।’ তাই কী করা উচিত? কটাক্ষ উপেক্ষা করার উপায়ও বলে দিলেন তিনি। ভিডিওতে লেখা, ‘সব সময় মনে করবেন, আমি একদম ঠিক কাজ করছি।’


সম্প্রতি নুসরাতের নির্বাচনী এলাকা বসিরহাটে কম যাওয়া নিয়েও তৈরি হয়েছিল নানা প্রশ্ন। তবে আপাতত ব্যক্তিগত জীবনে ছেলে এবং যশকে নিয়ে নুসরাত এখন পুরোপুরি সংসারী।



এসএম








Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল