শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ব্যাডকন-এ আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড "সিওডিল"

মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২
ব্যাডকন-এ আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড  "সিওডিল"

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজি আয়োজিত ডার্মাটোলজিস্টদের সবচেয়ে বড় সম্মেলন "ব্যাডকন" এ প্রথমবারের মত অংশ নিয়েছে বিখ্যাত আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড সিওডিল।

গত ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া দুদিনের সম্মেলনের গতকাল মঙ্গলবার ছিল শেষ দিন। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত এই সম্মেলনে পেশাগত উন্নয়নের লক্ষ্যে নানা কর্মশালা ও আলোচনায় দেশের স্বনামধন্য সব ডার্মাটোলজিস্ট অংশ গ্রহণ করেন।

এতে সিওডিলের প্যাভিলিয়নে ছিল ডার্মাটোলজিস্টদের সরব পদচারণা। বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজিস্ট(ব্যাড) এর প্রেসিডেন্ট এবং বিএসএমএমইউর সাবেক প্রোভিসি প্রফেসর ডা. মো: শহীদুল্লাহ শিকদার এবং ইঝগগট-এর এক্স প্রো ভাইস চ্যান্সেলর ও ব্যাডের প্রেসিডেন্ট প্রফেসর ডাঃ মোঃ শহীদুল্লাহ শিকদার এবং ব্যাডের সেক্রেটারি জেনারেল ডার্মাটোলজিস্ট  ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে সিওডিল প্যাভিলিয়ন পরিদর্শন করেন অভ্যাগত অতিথিরা।

"সিওডিল" ব্র্যান্ড গ্রনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি ও রিমার্ক এলএলসি, ইউএসএ’র যৌথ প্রয়াস। পণ্যের গুণগতমান বজায় রাখতে উৎপাদন থেকে প্যাকেজিংয়ে নেয়া হয়েছে বাড়তি যতœ ও সতর্কতা। ত্বকের জন্য নিরাপদ ও কার্যকরী উপাদান বেছে নিয়ে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত হয়েছে সিওডিল ব্র্যান্ড এর প্রতিটি পণ্য। এই ব্র্যান্ড এর প্রতিটি লাইন আপ এমনভাবে সাজানো যাতে করে ভোক্তা তার প্রয়োজনীয় পণ্যটি বেছে নিতে পারেন সহজেই। অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে  আরও আছে এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পু। 

ব্যাডের সেক্রেটারি জেনারেল বিএসএমএমইউ এর সহযোগী অধ্যাপক  ডার্মাটোলজিস্ট  ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূইয়া বলেন, স্কিন এ·পার্টসদের দ্বারা ফরমুলেটেড এই ব্র্যান্ড ইতোমধ্যেই  বিশ্বজুড়ে ভোক্তাদের মন জয় করেছে। আমেরিকান এই ব্র্যান্ড অ্যাকনি, এজিং, ড্রাইনেসসহ স্কিনের যাবতীয় সমস্যা সমাধানের পাশাপাশি ভোক্তাদের উদ্বুদ্ধ করছে নিজের ত্বক সম্পর্কে সচেতন হতে।

প্রখ্যাত ডার্মাটোলজিস্ট প্রাভা হেলথের পরামর্শক ও উজ্জ্বলার স্কিন ফ্যাকাল্টি ড. শারমিনা হক বলেন, সিওডিলের পণ্যগুলো সব ধরণের ত্বকের উপযোগী। এই ব্র্যান্ড অ্যাকনি, এজিং, ড্রাইনেসসহ স্কিনের নানাবিধ সমস্যা সমাধানে কার্যকর। এটি বাংলাদেশের বাইরেও রপ্তানি হচ্ছে। ইতোমধ্যে শ্রীলংকার সঙ্গে রপ্তানি সংক্রান্ত চুক্তি হয়েছে। শীঘ্রই মধ্যপ্রাচ্যসহ অন্যান্য দেশে রপ্তানি চুক্তি স্বাক্ষর প্রক্রিয়াধীন রয়েছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল