বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

মালদ্বীপে তারেক রহমান'র ৫৮তম জন্মদিন পালিত

রোববার, নভেম্বর ২০, ২০২২
মালদ্বীপে তারেক রহমান'র ৫৮তম জন্মদিন পালিত

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ প্রতিনিধি:

গতকাল রবিবার  (২০ নভেম্বর) বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান, তৃণমূলের প্রাণ পুরুষ আজকের প্রজন্মের দিকনিদের্শক তারেক রহমানের ৫৮ তম জন্মদিন  পালিত হয় মালদ্বীপের রাজধানী স্টার হোটেলে। মোঃ রবিউল আলম এর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ মোঃ মাসুম বিল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ খলিলুর রহমান।

উল্লেখ্য মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবর্তক, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা, স্বনির্ভর আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম ও গণতন্ত্রের আপোসহীন সৈনিক বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠপুত্র তারেক রহমানের জন্ম ১৯৬৫ সালের ২০ নভেম্বর। 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মালদ্বীপ বি এন পি'র সিনিয়র সহ-সভাপতি মোঃ নেহের রানা মিয়া, সহ-সভাপতি মোঃ বাবুল হোসেন, সহ-সভাপতি মোঃ শাহ লাম মিয়া, সহ-সভাপতি মোঃ জসিম উদদীন, সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, সহ-সভাপতি মোঃ আলতাফ হোসেন,সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, সহ-সভাপতি মোঃ বিল্লাহ বেপারী, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরিফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ খলিলুর রহমান শাহাজী, আরও উপস্থিত ছিলেন বি এন পি  এর বিভিন্ন  নেতৃবৃন্দ এবং মিডিয়া সংবাদ কর্মীরা।

অনুষ্ঠানে বক্তব্যয় বক্তারা বলেন  শুভ জন্মদিনের বাংলাদেশের ১৮ কোটি মানুষের এবং মালদ্বীপের বি এন পি এর  পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা,মহান আল্লাহ পাক যেন সর্বদা তাকে সুস্হ ও সুন্দর রাখেন। সর্ব প্রকার ষড়যন্ত্রের হাত থেকে তাকে রক্ষা করেন। এবং শহীদ জিয়ার মত যেন খাঁটি দেশপ্রেম , দেশ ও মাটির জন্য নিজেকে উৎসর্গ করতে পারেন এই কামনায়  দেশের জনগনের । আগামীর প্রত্যাশাই বাংলার মানুষ ইনশাল্লাহ তার আগমনের অপেক্ষায়...। 

পরিশেষে দোয়া ও মোনাজাত করে তারেক রহমান এর জন্মদিনের কেক কেটে, নৈশভোজের  মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল