শনিবার, ২০ এপ্রিল ২০২৪

হাবিপ্রবিতে “একাডেমিক অ্যান্ড প্রফেশনাল স্কিলস ফর ক্যারিয়ার ডেভলপমেন্ট” শীর্ষক সেমিনার

রোববার, নভেম্বর ২৭, ২০২২
হাবিপ্রবিতে “একাডেমিক অ্যান্ড প্রফেশনাল স্কিলস ফর ক্যারিয়ার ডেভলপমেন্ট” শীর্ষক সেমিনার

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ক্যারিয়ার অ্যাডভাইজরী সার্ভিস’র (সিএডিএস) আয়োজনে “একাডেমিক অ্যান্ড প্রফেশনাল স্কিলস ফর ক্যারিয়ার ডেভলপমেন্ট” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমাবর (২৮ অক্টোবর-২০২২) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত সেমিনারের উদ্বোধন করেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্যারিয়ার অ্যাডভাইজরী সার্ভিস এর পরিচালক প্রফেসর ড. এন. এইচ. এম. রুবেল মজুমদার। স্পীকার হিসেবে উপস্থিত ছিলেন জেনেটিক্স অ্যান্ড অ্যানিম্যাল ব্রিডিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ রাশেদুল ইসলাম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক রিজওয়ান আহমেদ, ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান মোঃ জুয়েল আহমেদ সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক মোঃ মাইন উদ্দিন।

এ সময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান বলেন, বর্তমান যুগ প্রতিযোগিতার যুগ, এর সাথে তাল মিলাতে হলে একাডেমিক পড়াশুনার পাশাপাশি অন্যান্য সকল বিষয়ে দক্ষতা অর্জন করতে হবে। এই প্রতিযোগিতামূলক পরিবেশে নিজেকে দক্ষ, যোগ্য ও স্মার্ট হিসেবে উপস্থাপন করতে হবে। আমরা আমাদের গ্র্যাজুয়েটদের একাডেমিক শিক্ষার পাশাপাশি কর্মক্ষেত্রে উপযোগী হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। এক্ষেত্রে আজকের এই সেমিনার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। শিক্ষার্থীদের আগ্রহের দিকে নজর রেখে আরও এ ধরণের সেমিনারের আয়োজন করা হবে। উক্ত সেমিনার আয়োজনের জন্য তিনি ক্যারিয়ার অ্যাডভাইজারী সার্ভিস (সিএডিএস) সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল