বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

উপজেলার আওয়ামীলীগের সভাপতি পদ বাতিলের দাবীতে মানববন্ধন

মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
উপজেলার আওয়ামীলীগের  সভাপতি পদ বাতিলের দাবীতে মানববন্ধন

সেলিম আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি:

যুবদলনেতা কামাল উদ্দিনকে দিরাই উপজেলার প্রস্তাবিত সভাপতি পদ বাতিলের দাবীতে মানববন্ধন করেছে দিরাই উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ সকালে উপজেলার সেন মার্কেটের সামনে সামছুল ইসলাম মংলার’র সভাপতিত্বে ও রুবেল সরদারের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেরা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চেšধুরী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক করম মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি হায়ুম মিয়া, স্বেচ্ছাসেবকলীগনেতা আব্দুল্লাহ আওয়ামীলীগনেতা আব্দুল হান্নান, ইধন মিয়া, জেলা পরিষদ সদস্য ও যুবলীগনেতা রায়হান মিয়া,জামাল মিয়া, এনামুল হক প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৪ নভেম্বর আওয়ামীলীগের সম্মেলনে সাবেক যুবদলনেতা কামাল উদ্দিনকে  প্রস্তাবিত সভাপতি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে বাতিলের দাবী জানান। সম্মেলন চলাকালে সাবেক মেয়র ও আওয়ামীলীগনেতা মোশারফ মিয়া’র উপর হামলাকারী কামাল মিয়া ও তার সহযোগীদের দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল