বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

হামদর্দের শরবত রুহ্ আফজার জার্সি উদ্বোধন

বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১
হামদর্দের শরবত রুহ্ আফজার জার্সি উদ্বোধন

সময় জার্নাল প্রতিবেদক : হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের কর্মীদের জন্য রুহ্ আফজা’র দৃষ্টিনন্দন ছবি ও লোগো খচিত জার্সি উদ্বোধন করা হয়েছে।

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া জার্সির মোড়ক উন্মোচন করে তা প্রদর্শন করেন। রমজানে হামদর্দের পক্ষ থেকে দেশব্যাপী রুহ্ আফজা ক্যাম্পেইনের অংশ হিসেবে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়। আনন্দঘন এ আয়োজনে সভাপতিত্ব করেন পরিচালক বিপণন মো. শরীফুল ইসলাম।

এ সময় ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, সময়ের পরিক্রমায় হামদর্দের রুহ্ আফজা আজ ঘরে ঘরে সমাদৃত একটি পানীয়। হামদর্দের কর্মীদের নিরলস প্রচেষ্টার কারণে শত বছর ধরে বাংলাদেশের মানুষের কাছে রুহ্ আফজা বিশ্বস্ত ও আস্থার প্রতীকে পরিণত হয়েছে।



আধুনিক হামদর্দের এই প্রতিষ্ঠাতা আরো বলেন, শুধু রমজানে নয়, যেকোনো মৌসুমের জন্য রুহ্ আফজা একটি তৃপ্তিকর পানীয়। এটি এখন বাংলাদেশের মানুষের ঐতিহ্য ও সংস্কৃতির একটি অংশে পরিণত হয়েছে।

অনুষ্ঠানে হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী মোহাম্মদ জামাল উদ্দিন রাসেলসহ প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।
 
সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল